ফিরতি লেগে অ্যাটলেটিকো মাদ্রিদকে হারাল জুভেন্তাস
On 13 Mar, 2019 At 06:07 PM | Categorized As Sport | With 0 Comments
6 Shares

মাদ্রিদ, ১৩ মার্চ (হি.স.) : উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের প্রথম লেগে অ্যাটলেটিকো মাদ্রিদকে ৩-২ ব্যবধানে হারাল জুভেন্তাস। এর আগে অ্যাটলেটিকো মাদ্রিদের ঘরের মাঠে ২-০ ব্যবধানে হারতে হয় জুভেন্তাসকে। ফিরতি লেগে ঘরের মাঠে চ্যাম্পিয়ন্স লিগ থেকে ছিটকে যেতে হবে রোনাল্ডোর জুভেন্তাসকে। তাই তুরিনে ইউরোপ সেরার আসরে ফের জ্বলে উঠলেন সিআর সেভেন। প্রথম লেগে হেরেও পর্তুগিজ সুপারস্টারের হ্যাটট্রিকে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে উঠল জুভেন্তাস।

অ্যাটলেটিকোর রক্ষণ যে ইউরোপের অন্যতম সেরা সেটাই ছিল চিন্তার বড় কারণ। কিন্তু বরাবরই সপ্রতিভ মঙ্গলবার চ্যাম্পিয়ন্স লিগের মঞ্চে বরাবরের মত জ্বলে ওঠেন সিআর সেভেন। ম্যাচের পাঁচ মিনিটেই কিয়েল্লিনির গোলে এগিয়ে গেলেও রেফারি ভিএআর-র সাহায্যে গোল বাতিল করেন। অ্যাটলেটিকো রক্ষণে টানা চাপ ধরে রাখা জুভেন্তাসকে ২৭ মিনিটে এগিয়ে দেন রোনাল্ডো।

দ্বিতীয়ার্ধের শুরুতেই জুভেন্তাসের হয়ে ব্যবধান বাড়ান সেই রোনাল্ডো। দুই লেগ মিলিয়ে স্কোরলাইন তখন ২-২। আর ৮৬ মিনিটে স্পট কিক থেকে হ্যাটট্রিক পূর্ণ করলেন সিআর সেভেন। বক্সে ঢোকা বের্নারদেস্কিকে পেছন থেকে অ্যাঞ্জেল কোররেয়া ধাক্কা দিয়ে ফেলে দিলে পেনাল্টি পায় জুভেন্তাস। আর এই গোলেই জুভেন্তাসকে দুই লেগ মিলিয়ে ৩-২ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন্স লিগের শেষ আটে নিয়ে গেলেন রোনাল্ডো। চলতি মরশুমে চ্যাম্পিয়ন্স লিগের আসরে এই নিয়ে চার গোল করলেন রোনাল্ডো। ইউরোপ সেরার প্রতিযোগিতায় তাঁর মোট গোল হল ১২৪। 

6 Shares

Leave a comment


Powered By JAGARAN – The first daily of Tripura ::: Design & Maintained By CIS SOLUTION