প্রধানমন্ত্রীর সততা এবং উদ্দেশ্য নিয়ে সন্দেহ করা উচিত নয় : স্বরাষ্ট্রমন্ত্রী
On 9 Feb, 2019 At 08:54 PM | Categorized As Nation | With 0 Comments
35 Shares

পাটনা, ৯ ফেব্রুয়ারি (হি.স.) : প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সততা এবং উদ্দেশ্য নিয়ে সন্দেহ প্রকাশ করাটা উচিত নয়। শনিবার বিহারের পাটনায় ‘ভারত কি মন কে বাত, মোদী কে সাথ’ শীর্ষক আলোচনা সভায় বক্তব্য রাখতে এমনই জানালেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং।এদিন রাজনাথ সিং বলেন, ‘নিজের রাজনৈতিক জীবনে আমি কারও বিরুদ্ধে ভিত্তিহীন অভিযোগ তুলিনি। ভাষা এবং বাক্য চয়নের মাধ্যমে রাজনীতিতে সম্মান কক্ষা করাটা জরুরি। সব সময় স্বচ্ছ রাজনীতি করে এসেছি। বহু বছর ধরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে আমি চিনি। আমরা এক সঙ্গে কাজও করেছি।

বিগত পাঁচ বছরে অনেক কাজ করেছেন তিনি। আগামীদিনেও দেশের জন্য নিজের কাজের ধারা অব্যাহত রাখবেন। তিনি জাতীয় সম্পদ। কাছ থেকে তাঁকে দীর্ঘ দিন ধরে দেখার সুবাদে এইটুকু বলতে পারি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর উদ্দেশ্য এবং সততা নিয়ে সন্দেহ প্রকাশ করাটা উচিত নয়।’কংগ্রেসের বিরুদ্ধে তোপ দেগে রাজনাথ সিং বলেন, ‘জনগণকে বিভ্রান্ত করার রাজনীতি থেকে বিরত থাকা উচিত। সাধারণের চোখে ধুলো দিয়ে রাজনীতি করাটা ঠিক নয়। চোখে চোখ রেখে রাজনীতি করা উচিত।’
বিজেপি নেতৃত্বাধীন এনডিএ সরকারের সাফল্য তুলে ধরে রাজনাথ সিং বলেন, ‘আগামীদিনে বিশ্বের প্রথম তিনটি দেশের তালিকায় জায়গা করে নেবে ভারত। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বেই তা সম্ভব হবে। বিশ্বে তথাকথিত সুপারপাওয়ার হতে আমরা চাই না। তাতে মানুষের মনে আমাদের প্রতি ভীতির সঞ্চার হবে। আমরা চাই বিশ্ববাসী যাতে আমাদের ভালবাসে। আমাদের সংস্কৃতি এবং দেশকে যেন তারা ভালবাসে।’বিহার রাজ্যের প্রশংসা করে রাজনাথ সিং বলেন, দেশের স্বাধীনতা সংগ্রামে বিহার গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে। প্রাচীন সংস্কৃতি এবং পরম্পরার ভূমি এটি। এই ভূমিতেই কিংবদন্তি নেতা অটলবিহারী বাজপেয়ী জন্মগ্রহণ করে ছিলেন।

35 Shares

Leave a comment


Powered By JAGARAN – The first daily of Tripura ::: Design & Maintained By CIS SOLUTION