BRAKING NEWS

প্রবল ঠান্ডার মধ্যেই ভারী বৃষ্টি ও তুষারপাতের সম্ভাবনা উত্তরাখণ্ডে, জারি সতর্কতা

দেহরাদূন, ২২ জানুয়ারি (হি.স.): এই মুহূর্তে প্রবল ঠান্ডায় কাঁপছে উত্তর ভারতের পার্বত্য রাজ্য উত্তরাখণ্ড। রাজ্যের উঁচু পার্বত্য অঞ্চলে কিছুদিন আগেই ভারী তুষারপাত হয়েছে। এমতাবস্থায় উত্তরাখণ্ডের বিভিন্ন জেলায় ফের ভারী বৃষ্টি ও তুষারপাতের পূর্বাভাস জারি করল উত্তরাখণ্ডের আবহাওয়া দফতর। আগামী ২৪ ঘন্টায় ভারী বৃষ্টি ও তুষারপাতের সতর্কতা জারি করা হয়েছে উত্তরাখণ্ডের উত্তরকাশি, চামোলি, রুদ্রপ্রয়াগ, দেহরাদূন, নৈনিতাল এবং পিথোরগড় জেলায়। এছাড়াও হরিদ্বার, পাউরি এবং উধাম সিং নগর জেলায় শিলাবৃষ্টির সম্ভাবনা রয়েছে। আবহাওয়া দফতরের তরফে ইতিমধ্যেই সতর্ক করা হয়েছে প্রশাসনকে।

নির্দেশিকায় প্রশাসনের তরফে জানানো হয়েছে, ভারী বৃষ্টি ও তুষারপাতের আশঙ্কায় মঙ্গলবার সমস্ত স্কুল এবং অঙ্গনওয়াড়ি কেন্দ্র বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।
উত্তরাখণ্ডের আবহাওয়া দফতরের পূর্বাভাস অনুযায়ী, আগামী ২৪ ঘন্টায় ভারী বৃষ্টি ও তুষারপাতের সম্ভাবনা রয়েছে উত্তরাখণ্ডের উত্তরকাশি, চামোলি, রুদ্রপ্রয়াগ, দেহরাদূন, নৈনিতাল এবং পিথোরগড় জেলায়। এছাড়াও হরিদ্বার, পাউরি এবং উধাম সিং নগর জেলায় শিলাবৃষ্টির সম্ভাবনা রয়েছে। আবহাওয়া দফতরের অধিকর্তা বিক্রম সিং জানিয়েছেন, বিশেষত ২২ জানুয়ারি (মঙ্গলবার) উত্তরকাশি, চামোলি, রুদ্রপ্রয়াগ, দেহরাদূন, নৈনিতাল এবং পিথোরগড় জেলায় ভারী বৃষ্টি ও তুষারপাতের সম্ভাবনা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *