লোকসভা নির্বাচনে পঞ্জাবে সবকটি আসনেই প্রার্থী দেবে আপ : কেজরিওয়াল
On 20 Jan, 2019 At 03:10 PM | Categorized As Nation | With 0 Comments
3 Shares

চন্ডীগড়, ২০ জানুয়ারি (হি.স.) : আসন্ন লোকসভা নির্বাচনে পঞ্জাবে সবকটি আসনেই প্রার্থী দেবে আম আদমি পার্টি (আপ)। রবিবার পঞ্জাবের সাঙ্গগরুর সাংবাদিকদের মুখোমুখি হয়ে এমনই দাবি করলেন দিল্লির মুখ্যমন্ত্রী তথা আপ সুপ্রিমো অরবিন্দ কেজরিওয়াল। এদিন অরবিন্দ কেজরিওয়াল বলেন, আকালি দল এবং কংগ্রেসের প্রতি পঞ্জাববাসী বীতশ্রদ্ধ হয়ে পড়েছে। এই দুইটি দল প্রতিশ্রুতি পালনে ব্যর্থ হয়েছে। ফলে রাজ্যবাসীও সন্তুষ্ট নয়। আসন্ন লোকসভা নির্বাচনে পঞ্জাবে সবকটি আসন থেকে লড়বে আপ। ১০ থেকে ১২ দিনের মধ্যেই প্রার্থী তালিকা ঘোষণা করা হবে। এই রাজ্য থেকে সর্বাধিক আসন জেতার ব্যাপারে আমরা আশাবাদী। দিল্লিতে যেভাবে দলের সাংগঠনিক ভিত্তি শক্তিশালী হয়েছে সেই একই ভাবে পঞ্জাবেও আপকে শক্তিশালী করে তোলা হবে। দিল্লিতে আমরা যে ভাল কাজ করেছি, তা পঞ্জাবে প্রচার করা হবে।

কলকাতায় ব্রিগেড সমাবেশে যতই কংগ্রেস নেতা মল্লিকার্জুন খাড়গের হাত ধরুক কেজরিওয়াল। সেই ঐক্য যে পঞ্জাবে থাকছে না, এদিন তা বুঝিয়ে দিয়েছেন অরবিন্দ কেজরিওয়াল। পাশাপাশি বিজেপির বিরুদ্ধে তোপ দেগে অরবিন্দ কেজরিওয়াল বলেন, অমিত শাহ এবং মোদী দেশটাকে ধ্বংস করে ছেড়েছেন। দেশের মানুষের হৃদয়ে বিষ ঢোকানো হচ্ছে। তারা যদি ফের ক্ষমতায় আসে তবে দেশ টুকরো টুকরো হয়ে যাবে। সংবিধানকে তারা শেষ করে দেবে।
কলকাতা ব্রিগেড সমাবেশ প্রসঙ্গে অরবিন্দ কেজরিওয়াল বলেন, ‘সমস্ত বিজেপি বিরোধী শক্তি ওই সমাবেশ উপস্থিত ছিল। গোটা দেশ তাদের পরাজিত করতে চায়।

3 Shares

Leave a comment


Powered By JAGARAN – The first daily of Tripura ::: Design & Maintained By CIS SOLUTION