অ্যাম্বুলেন্সকে কেন্দ্র করে লঙ্কাকাণ্ড কদমতলা হাসপাতালে
On 14 Jan, 2019 At 01:02 PM | Categorized As Main Slideshow | With 0 Comments
3 Shares

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ১৩ জানুয়ারী ।। দুর্ঘটনাগ্রস্ত এক যুবককে গুরুতর আহত অবস্থায় কদমতলা থেকে ধর্মনগর জেলা হাসপাতালে নিয়ে যাওয়ার ঘটনাকে কেন্দ্র করে লঙ্কাকাণ্ড ঘটেছে।
ঘটনার বিবরণে জানা গেছে, বাইক দুর্ঘটনায় গুরুতরভাবে আহত হয় ২৮ বছরের অজিত নাথ নামে এক যুবক। ধর্মনগরের গৌরীপুর এলাকার ৫ নম্বর ওয়ার্ডের বাসিন্দা অজিত। ঘটনার পর তাকে কদমতলা হাসপাতালে নিয়ে যান দমকল বাহিনীর কর্মীরা। কিন্তু অজিতের জখম গুরুতর হওয়ায় তাকে ধর্মনগর জেলা হাসপাতালে রেফার করা হয়।

কিন্তু যুবককে জেলা হাসপাতালে নিয়ে যাওয়ার মতো কোনও অ্যাম্বুলেন্স ছিল না। অথচ হাসপাতালে একটি অ্যাম্বুলেন্স দেখতে পান অজিতের পরিবারের লোকেরা। তারা তখন দায়িত্বপ্রাপ্ত চিকিৎসকের কাছে আর্জি জানান এই অ্যাম্বুলেন্সটি দিয়ে যাতে অজিতকে জেলা হাসপাতালে পাঠানো হয়। তখন সংশ্লিষ্ট চিকিৎসক নাকি জানান, অ্যাম্বুলেন্সের রেজিস্ট্রেশন নেই তাই এই তা পাঠানো যাবে না।
কিন্তু অজিতের পরিবারের লোকেরা কোনও কথাই শুনতে নারাজ ছিলেন। তারা হাসপাতাল কর্তৃপক্ষের বিরুদ্ধে ক্ষুব্ধ হয়ে ওঠেন। এর ফলে হাসপাতাল চত্বরে প্রচণ্ড উত্তেজনার সৃষ্টি হয়। যদিও পরে পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে এবং আহতকে অন্য গাড়িতে করে হাসপাতালে পাঠানো হয়।

3 Shares

Leave a comment


Powered By JAGARAN – The first daily of Tripura ::: Design & Maintained By CIS SOLUTION