পানশালায় ফের বন্দুকবাজ হামলা, মৃত ১২
On 8 Nov, 2018 At 10:48 PM | Categorized As Prodhan Khobor | With 0 Comments

লস অ্যাঞ্জেলস, ৮ নভেম্বর (হি.স) : পানশালায় ফের বন্দুকবাজ হামলা। এই ঘটনায় ১২ জনের মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। মৃতদের মধ্যে রয়েছেন এক পুলিশকর্মীও। পানশালার ভিতর থেকে ওই বন্দুকবাজের দেহও মিলেছে। তবে এখনও পর্যন্ত তাকে শনাক্ত করা যায়নি।

সূত্রের খবর, লস অ্যাঞ্জেলস থেকে ৬৫ কিলোমিটার উত্তর-পশ্চিমে থাউজ্যান্ড ওকস এলাকার ‘বর্ডারলাইন বার অ্যান্ড গ্রিল’পানশালার ঘটনা। বুধবার রাতে কলেজ পড়ুয়াদের জন্য বিশেষ অনুষ্ঠান ছিল সেখানে। তা দেখতেইহাজির হয়েছিলেন প্রায় ২০০ মানুষ। কালো পোশাক পরিহিত এক বন্দুকবাজ সেখানে ঢোকে। কেউ কিছু বুঝে ওঠার আগে এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করে সে। আচমকা গুলির শব্দে হুড়োহুড়ি পড়ে যায় চারিদিকে।

খবর পাওয়ার তিন মিনিটের মধ্যে সেখানে হাজির হয় পুলিশ। গুলিবর্ষণ চলাকালীনই পুলিশের এক কর্মীকে নিয়ে ভিতরে ঢোকার চেষ্টা করেন ভেঞ্চুরা কাউন্টি শেরিফের নিরাপত্তাকর্মী ২৯ বছর বয়সী রন হিলাস। গুলিবিদ্ধ হন তিনি। একাধিক গুলি লাগে তাঁর শরীরে। তড়িঘড়ি হাসপাতালে নিয়ে গেলেও বাঁচানো যায়নি তাঁকে।

পরে ঘটনাস্থলে হাজির হয় আরও পুলিশকর্মী। বন্দুকবাজের সঙ্গে কিছু ক্ষণ গুলি বিনিময় হয় তাঁদের। গুলির আওয়াজ বন্ধ হলে ভিতরে ঢোকেন তাঁরা। সেখানে বেশ কিছু রক্তাক্ত দেহ পড়ে থাকতে দেখেন। যার মধ্যে ওই বন্দুকবাজের দেহও ছিল। তবে পুলিশের গুলিতে তার মৃত্যু হয়েছে, না কি সে আত্মঘাতী হয়েছে, তা পরিষ্কার নয়। তার দেহের কাছ থেকে একটি আগ্নেয়াস্ত্র উদ্ধার হয়েছে।

ওই বন্দুকবাজের পরিচয় জানার চেষ্টা চলছে। পাশাপাশি ওই পানশালা এবং এলাকার কোথাও কোনও বোমা বা বিস্ফোরক লুকিয়ে রাখা হয়েছি কি না তাও খতিয়ে দেখা হচ্ছে।

Leave a comment


Powered By JAGARAN – The first daily of Tripura ::: Design & Maintained By CIS SOLUTION