বিভাজন তৈরি করে ক্ষমতায় আসতে চাইছে বিজেপি, দাবি অখিলেশের

হারদোই (উত্তরপ্রদেশ), ২৪ এপ্রিল (হি.স.) : ব্রিটিশদের সঙ্গে তুলনা টেনে বিজেপির নিন্দায় মুখর হলেন সপা সুপ্রিমো তথা উত্তরপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী অখিলেশ যাদব। ক্ষমতায় আসার জন্য ব্রিটিশদের মত বিভাজনের রাজনীতি করছে বিজেপি। বুধবার উত্তরপ্রদেশের হারদোইতে সাংবাদিকদের মুখোমুখি হয়ে এমনই জানালেন অখিলেশ যাদব।

এদিন অখিলেশ যাদব বলেন, ব্রিটিশদের মত ক্ষমতায় আসার জন্য বিভাজন করে শাসন করার রাজনীতি করছে বিজেপি। ক্ষমতায় আসার জন্য সমাজের জাতপাত এবং ধর্মের নাম করে বিভাজন তৈরি করে চলেছে বিজেপি।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে চাওয়ালা বলে অভিহিত করে অখিলেশ যাদব বলেন, চাওয়ালার চায়ের স্বাদ জনগণ পেয়েছে। তাই আর চাওয়ালাকে ভোট দেবে না। দেশের জন্য প্রচারমন্ত্রী দরকার নেই। প্রয়োজন প্রধানমন্ত্রীর। বিজেপির চক্রান্তের বিরুদ্ধে ঐক্যবদ্ধ ভাবে লড়াই করবে বসপা-সপা-আরএলডি জোট।

রাজনৈতিক প্রচারে সেনাবাহিনীর প্রসঙ্গ টেনে আনার জন্য বিজেপির বিরুদ্ধে তোপ দেগে অখিলেশ যাদব বলেন, বিজেপি বলছে শক্তিশালী প্রধানমন্ত্রীর জন্যই নিরাপদ রয়েছে সীমান্ত। কিন্তু সেনাবাহিনীর কোনও উল্লেখ করছে করা হচ্ছে না। সেনাবাহিনীকে রাজনৈতিক স্বার্থে ব্যবহার করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *