প্রধানমন্ত্রীর বিরুদ্ধে ভুয়ো প্রচার চালাচ্ছে কংগ্রেস : অরুণ জেটলি
On 17 Mar, 2019 At 07:40 PM | Categorized As Nation | With 0 Comments
20 Shares

নয়াদিল্লি, ১৭ মার্চ (হি.স.) : প্রধানমন্ত্রীর বিরুদ্ধে ভুয়ো প্রচার চালাচ্ছে কংগ্রেস। রবিবার ট্যুইট করে এমনই দাবি করলেন কেন্দ্রীয় অর্থমন্ত্রী অরুণ জেটলি।
ট্যুইটারে এদিন অরুণ জেটলি লেখেন, কোনও বাস্তবসম্মত বিষয় কংগ্রেসের হাতে নেই। তাই ভুয়ো প্রচার ও গালিগালাজ করে সরকারকে অপমান করছে কংগ্রেস। প্রধানমন্ত্রীর ভাবমূর্তিকে কালিমালিপ্ত করার জন্য ভুয়ো প্রচার চালাচ্ছে কংগ্রেস নেতারা।‘ম্যায় ভি চৌকিদার’ প্রচার চালাচ্ছেন প্রধানমন্ত্রী। বিষয়টি নিয়ে পাল্টা রাহুল গান্ধী বলেন, অনুশোচনা ভুগছেন নরেন্দ্র মোদী। তাই এমন প্রচার চালাচ্ছে। এর প্রেক্ষিতে রাহুল গান্ধীর বিরুদ্ধে আক্রমণ শানালেন অরুণ জেটলি।

এর আগে শনিবার ট্যুইট করে অরুণ জেটলি লিখেছিলেন, ভুয়ো এবং বিভ্রান্তকর বিষয় তৈরি করে রাহুল গান্ধী গোটা বিরোধী শিবিরকে নিমজ্জিত করে দিচ্ছে। রাফাল, বেকারত্ব এবং কৃষকদের নিয়ে দেশবাসীকে ভুল পথে চালিত করা হচ্ছে। রাফাল, বালাকোট, বিচারক লোয়া মৃত্যু, কৃষি ঋণ মকুব, জেএনইউ, ইভিএম, জিএসটি, নোটবন্দি, নীরব মোদী, বিজয় মালিয়া, অন্ধ্রপ্রদেশের বিষয় মর্যাদা নিয়ে বিভ্রান্ত খবর রাটানো হচ্ছে বলে ট্যুইটারে দাবি করেছেন অরুণ জেটলি। তিনি লেখেন, মিথ্যাকে সত্য করে চালানো হচ্ছে। ভারতীয় ভোটাররা অনেক বেশি বিবেচক। সত্য ও অসত্যে মধ্যে পার্থক্য তারা বোঝে। ভোটাররা স্বচ্ছতায় বিশ্বাসী। বিরোধী নেতারা অতিরিক্ত আত্মবিশ্বাসে ভুগছে। যারা মিথ্যা প্রচার করছে তাদের শাস্তি দেবে জনগণ। নোটবন্দির ফলে অর্থনীতি সংগঠিত হয়েছে। নোটবন্দির ফলে কালোটাকার কারবারিরা বিনিদ্র রাত কাটাচ্ছে। করের মাত্রা বৃদ্ধি পেয়েছে। নোটবন্দির ফলে গরিবরা উপকৃত হয়েছে।

20 Shares

Leave a comment


Powered By JAGARAN – The first daily of Tripura ::: Design & Maintained By CIS SOLUTION