মুজফ্ফরনগর দাঙ্গা : শুনানির আগেই দুষ্কৃতীদের গুলিতে খুন মূল সাক্ষী
On 13 Mar, 2019 At 08:44 PM | Categorized As Prodhan Khobor | With 0 Comments
11 Shares

মুজফ্ফরনগর, ১৩ মার্চ (হি.স.): নিজের দুই ভাইকে চোখের সামনে খুন হতে দেখেছিলেন মুজফ্ফরনগর দাঙ্গার সময়। এবার দুষ্কৃতীদের গুলিতে প্রাণ দিতে হল দাঙ্গার অন্যতম সাক্ষী আশফাককেই। এ ব্যাপারে পুলিশ বুধবার জানিয়েছে, সোমবার রাতে দুধ বিক্রেতা আশফাককে খাটোলি এলাকায় ব্যস্ত ইন্দিরা মূর্তি এলাকায় কাছ থেকে পরপর পাঁচটি গুলি করে দুষ্কৃতীরা। একটি মোটরসাইকেলে করে এসে খুন করে পালিয়ে যায় তারা। তবে, সিসিটিভি ক্যামেরা দেখে দুই ব্যক্তিকে চিহ্নিত করার চেষ্টা করছে পুলিশ।

২০১৩ সালের আগস্ট ও সেপ্টেম্বর মাসে উত্তরপ্রদেশের মুজফ্ফরনগরের দাঙ্গায় ৬০ জনের মৃত্যুর পাশাপাশি প্রায় ৪০ হাজার মানুষকে ঘরছাড়া হতে হয়েছিল। এদিন পুলিশের সার্কল ইন্সপেক্টর আশীষ কুমার জানিয়েছেন, সোমবার রাতে খাটোলিতে একদল দুষ্কৃতী গুলি করে খুন করে ওই দাঙ্গার অন্যতম মূল প্রত্যক্ষদর্শীকে। উল্লেখ্য, আশফাকের ভাইদের খুনের অভিযোগের মামলায় আটজনের বিচার চলছে যার পরবর্তী শুনানির দিন আগামী ২৫ মার্চ। শুনানির সপ্তাহ দু’য়েক আগেই খুন করা হল আশফাককেও।

এরই মধ্যে এই খুনের ঘটনা ওই শুনানির সঙ্গেই জড়িত বলে প্রাথমিক তদন্তে মনে করছে পুলিশ। সার্কল অফিসার আরও জানান, দুধ বিক্রেতা আশফাক সোমবার রাতে দুধ বিক্রি করতে যাওয়ার সময় পথে দুষ্কৃতীদের গুলিতে নিহত হন। ওই জনবহুল এলাকার সিসিটিভি ফুটেজ দেখে আততায়ীদের শনাক্ত করার চেষ্টা চালাচ্ছে পুলিশ। আশফাককে সাক্ষ্য তুলে নিতে বেশ কিছুদিন ধরেই হুমকি দেওয়া হচ্ছিল বলে তাঁর পরিবার দাবি করেছে। চোখের সামনে দুই ভাইকে খুন হতে দেখার পর হুমকির সামনে না ঝুঁকে পুলিশের কাছে নিরাপত্তাও চেয়েছিলেন আশফাক।

11 Shares

Leave a comment


Powered By JAGARAN – The first daily of Tripura ::: Design & Maintained By CIS SOLUTION