সততার সঙ্গে সমাজ থেকে বৈষম্য দূর করেছে এনডিএ সরকার : নরেন্দ্র মোদী
On 19 Feb, 2019 At 08:17 PM | Categorized As Nation | With 0 Comments
9 Shares

বারাণসী, ১৯ ফেব্রুয়ারি (হি.স.) : দুর্নীতিগ্রস্তদের শাস্তি এবং সততার পথে চলা মানুষদের পুরস্কৃত করছে বর্তমান কেন্দ্রীয় সরকার। মঙ্গলবার বারাণসীর এক জনসভা দাঁড়িয়ে এমন দাবি করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। লোকসভা নির্বাচনের আগে বিগত পাঁচ বছরের এনডিএ সরকারের সাফল্য তুলে ধরে প্রধানমন্ত্রী বলেন, ‘সমাজের প্রান্তিক শ্রেণীর মানুষেরা যাতে সম্মানজনক জীবনযাপন করতে পারে সে কারণে গরিবদের জন্য সংরক্ষণের ব্যবস্থা আমরা এনেছি। এনডিএ সরকার ক্ষমতায় এসে সততার সঙ্গে সমাজ থেকে বৈষম্য দূর করেছে। এতদিন পর্যন্ত জাতপাতের নামে বৈষম্য ছিল সমাজে। সাম্য বলে কিছু ছিল না। এর ফলে জনগণ একে অন্যের প্রতি সংযোগ স্থাপন করতে পারছিল না। যদি সাধু রবিদাসের পথে চলত সমাজ তবে এতটা দুর্নীতিগ্রস্ত হত না।

কিন্তু দুঃখের বিষয় তা হয়নি। দরিদ্রদের উন্নতির জন্য আমরা কাজ করে চলেছি। এর জন্য একাধিক প্রকল্পও গ্রহণ করা হয়েছে। বিগত সাড়ে চার বছরে আমরা সবকা সাথ সবকা বিকাশের পথে চলেছি। কেউ আমাদের বিরুদ্ধে বৈষম্যের অভিযোগ আনতে পারবে না।
এদিন সাধু রবিদাস জন্মস্থানে গিয়ে একাধিক উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্তুর স্থাপন করেন প্রধানমন্ত্রী। সাধু রবিদাসে জন্মস্থানের উন্নতির জন্য ৫০ কোটি টাকার বরাদ্দ করার ঘোষণা করেছেন তিনি। পার্ক, কমিউনিটি হল, ব্রোঞ্জ মূর্তি স্থাপন করা হবে। এদিনের অনুষ্ঠানে প্রধানমন্ত্রী ছাড়াও উপস্থিত ছিলেন রাজ্যপাল রাম নায়েক, মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। এই প্রসঙ্গে মুখ্যমন্ত্রী বলেন, বিশ্বের সাংস্কৃতিক এবং পর্যটক মানচিত্রে বারাণসীকে তুলে ধারার পুরো কৃতিত্ব প্রধানমন্ত্রীর।

9 Shares

Leave a comment


Powered By JAGARAN – The first daily of Tripura ::: Design & Maintained By CIS SOLUTION