পুদুচেরির মুখ্যমন্ত্রীর ধরনা শেষ, ‘খুশি’ প্রকাশ করলেন কিরণ বেদী
On 19 Feb, 2019 At 08:35 PM | Categorized As Prodhan Khobor | With 0 Comments
22 Shares

পুদুচেরি, ১৯ ফেব্রুয়ারি (হি.স.): বার্ধক্য এবং বিধবা পেনশনে সহায়তা বৃদ্ধি-সহ একাধিক সমস্যা নিয়ে পুদুচেরির লেফটেন্যান্ট গভর্নর কিরণ বেদীর সঙ্গে আলোচনা করে ধরনা প্রত্যাহার করলেন রাজ্যের মুখ্যমন্ত্রী ভি নারায়ণাস্বামী। এই সাক্ষাতে ‘খুশি’ লেফটেন্যান্ট গভর্নর কিরণ বেদী। মঙ্গলবার তিনি জানান, \”মুখ্যমন্ত্রী ভি নারায়ণাস্বামী এবং তাঁর সরকারি সহকর্মীদের সঙ্গে বৈঠক হয়েছে সোমবার। এই বৈঠক সমস্যাগুলির সমাধানে সহায়তা করেছে। আমি খুশি কারণ, পুদুচেরি সরকার এবার পুনরায় কাজ শুরু করবে এবং এর ফলে রাজনিবাস যাওয়ার রাস্তাও অতিথিদের জন্য খুলে দেওয়া হবে।\”
ভি নারায়ণাস্বামী বিগত ৬ দিন ধরে রাজনিবাসের সামনে ধরনামঞ্চে বসেছিলেন। তাঁর কল্যাণমুলক প্রকল্প এবং প্রশাসনিক আদেশ অনুমোদনে কিরণ বেদী অনিচ্ছা প্রকাশ করলে তার বিরুদ্ধে ধরনায় বসেন মুখ্যমন্ত্রী ভি নারায়ণাস্বামী।

এর আগে ৭ ফেব্রুয়ারি তিনি প্রাক্তন আইপিএস বেদীকে লেখা একটি চিঠিতে নিজের দাবি ও ইস্যুগুলি তুলে ধরেন। উল্লেখ্য, দু-পক্ষের মধ্যে সোমবার প্রায় সাড়ে চার ঘন্টা ধরে বৈঠক হয়। বৈঠক শেষে নারায়ণাস্বামী ধরনা প্রত্যাহারের কথা জানান সাংবাদিকদের এবং একইসঙ্গে আগামী ২০ ও ২১ ফেব্রুয়ারি পূর্বনির্ধারিত ‘জেল ভরো’ ও অনশন কর্মসূচিও স্থগিত রাখার কথা বলেন। তিনি জানান, \”কয়েকটি বিষয়ে আমাদের বক্তব্য লেফটেন্যান্ট গভর্নরকে জানাতে পেরে আংশিক সফল হয়েছি আমরা। প্রতিবেশী তামিলনাড়ু থেকে ডিএমকে নেতা এম কে স্ট্যালিন এবং দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল ভি নারায়ণাস্বামীর অনশন মঞ্চে সাক্ষাৎ করেন। প্রতিবাদী কর্মসূচি চলাকালীন রাজনিবাসের দিকে যাওয়ার রাস্তা লোহার ব্যারিকেড দিয়ে ঘিরে রাখা হয়েছিল।

22 Shares

Leave a comment


Powered By JAGARAN – The first daily of Tripura ::: Design & Maintained By CIS SOLUTION