BRAKING NEWS

রাজ্যের দুই শহিদের পরিবারের সদস্যকে চাকরির প্রতিশ্রুতি দিল তামিলনাড়ু সরকারের

চেন্নাই, ১৬ ফেব্রুয়ারি (হি. স.) : পুলওয়ামায় সিআরপিএফ-এর কনভয়ে আত্মঘাতী জঙ্গিহামলায় ৪২ জনের বেশি জওয়ানের শহিদ হওয়ার ঘটনায় ক্ষোভে ফুঁসছে গোটা দেশ। শনিবার পুলওয়ামা থেকে নিয়ে আসা হয়েছে শহিদ সিআরপিএফ জওয়ানদের কফিনবন্দি নিথর দেহ। গত ১৪ ফেব্রুয়ারি পুলওয়ামায় জঙ্গি হামলায় শহিদ জওয়ানদের মধ্যে তামিলনাড়ুর দুই জওয়ান জি সুব্রহ্মনিয়ন এবং সি শিবাচন্দ্রমের পরিবারের পাশে দাঁড়াল তামিলনাড়ু সরকার।

এদিন শহিদ দুই জওয়ানের প্রত্যেকের পরিবারের একজনকে সরকারি চাকরি দেওয়ার প্রতিশ্রুতি দেন মুখ্যমন্ত্রী কে পালানিস্বামী। এদিন রাজ্যে দুই সিআরপিএফ জওয়ানের কফিনবন্দি দেহ এসে পৌঁছালে রাষ্ট্রীয় মর্যাদায় তাঁদের শেষ শ্রদ্ধা জানানো হয়। ত্রিচিতে সি শিবাচন্দ্রমের কফিনে শেষ শ্রদ্ধাজ্ঞাপন করেন প্রতিরক্ষামন্ত্রী নির্মলা সীতারমন।উল্লেখ্য, জম্মু ও কাশ্মীরের পুলওয়ামা জেলার অবন্তীপোরার গোরিপোরা এলাকায় জৈইশ-ই-মহম্মদ (জেইএম) জঙ্গিদের ফিদায়েঁ হামলায় অকালে প্রাণ দিলেন কমপক্ষে ৪২ জন সিআরপিএফ জওয়ান। গুরুতর জখম আরও অনেকে।

ঘটনার তীব্র নিন্দা ও সমালোচনা চলছে দেশের বিভিন্ন স্তর থেকে শুরু করে রাজনৈতিক মহল এমনকি সোশ্যাল মিডিয়াতেও। এর আগে শুক্রবারই তামিলনাড়ুর দুই বীর সেনার পরিবারকে ক্ষতিপূরণ এবং সান্ত্বনা হিসেবে কুড়ি লক্ষ টাকা দেওয়ার কথা ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী কে পালানিস্বামী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *