BRAKING NEWS

রাফাল সংক্রান্ত ক্যাগ রিপোর্টকে হাতিয়ার করে কংগ্রেসের বিরুদ্ধে তোপ জেটলির

নয়াদিল্লি, ১৩ ফেব্রুয়ারি (হি.স.) : রাজ্যসভায় পেশ হওয়া রাফাল সংক্রান্ত ক্যাগ রিপোর্টকে স্বাগত জানিয়ে কংগ্রেসের বিরুদ্ধে নজিরবিহীন আক্রমণ শানালেন কেন্দ্রীয় মন্ত্রী অরুণ জেটলি। রাফাল নিয়ে এনডিএ সরকারের অবস্থানকেই কার্যত স্বীকৃত দিয়েছে ক্যাগ রিপোর্টে। রাফাল নিয়ে কংগ্রেসের মিথ্যা দাবিগুলি প্রকাশ্যে চলে এসেছে বলে দাবি করেছেন তিনি।

বুধবার রাজ্যসভায় রাফাল সংক্রান্ত ক্যাগ রিপোর্ট পেশ হয়। ইউপিএ সরকারের তুলনায় বর্তমান এনডিএ সরকার ২.৮৬ শতাংশ সস্তায় রাফাল চুক্তি করেছে। এই রিপোর্টকে স্বাগত জানিয়ে অরুণ জেটলি বলেন, রাফাল নিয়ে এনডিএ সরকারের অবস্থানকেই স্বীকৃতি দিয়েছে ক্যাগের রিপোর্ট। কংগ্রেসের যে মিথ্যা তথ্য প্রচার করে বেড়াচ্ছিল এই রিপোর্টের মাধ্যমে তা প্রকাশ্যে চলে এসেছে। রাহুল গান্ধী যে তথ্য ও পরিসংখ্যান তুলে ধরেছে বাস্তবে তার কোনও ভিত্তিই নেই। সেই সব পরিসংখ্যানকে ভিত্তি করেই দেশবাসীর কাছে মিথ্যা প্রচার করছে রাহুল গান্ধী। এটাই কংগ্রেসের পরম্পরা। সংস্থানগুলিকে ধ্বংস করার জন্য উঠে পড়ে লাগার চরিত্র কংগ্রেসের রয়েছে।

১৯৮৯ সালে রাজীব গান্ধীর সরকারও অসত্য সেন্ট কিট্টিস ইস্যু নিয়ে স্বচ্ছ চরিত্রের ভি পি সিংকের বিরুদ্ধে অভিযোগ এনেছিল। আদালতে মামলা চলাকালীন কংগ্রেসের সেই অসত্য প্রকাশ্যে চলে আসে। বর্তমানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ভাবমূর্তিকে কালিমালিপ্ত করার জন্য এমন কাজ কাজ করছে কংগ্রেস। ভারতীয় বায়ুসেনার জন্য রাফাল বিমানগুলি একান্ত দরকার। কিন্তু আত্মস্বার্থের জন্য অযথা রাফাল নিয়ে বিতর্ক তৈরি করা হয়েছে। ২০০০ সালে যা শুরু হয়েছিল ২০১২তে এসে তা স্তব্ধ হয়ে যায়। জাতীয় নিরাপত্তার কথা কেউ ভেবে দেখেনি। মিথ্যা তৈরি করে যারা প্রচার করছে দেশবাসী তাদের ছুড়ে ফেলে দেবে। রাফাল চুক্তি নিয়ে সুপ্রিম কোর্ট সন্তুষ্ট, ক্যাগও সন্তোষ প্রকাশ করেছে।এদিন এই বিষয়ে ট্যুইট করে অরুণ জেটলি লেখেন, সত্যমেব জয়তে। অবশেষে সত্যের জয় হয়েছে, রাফাল সংক্রান্ত রিপোর্ট তারই প্রতিফলন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *