বিশ্বকাপের আগেই কাউন্টি ক্রিকেটে নামতে চলেছেন জেসন হোল্ডার
On 8 Feb, 2019 At 07:52 PM | Categorized As Sport | With 0 Comments
4 Shares

নর্দাম্পটন, ৮ ফেব্রুয়ারি (হি.স.) : কাউন্টি ক্রিকেটে নামতে চলেছেন আইসিসি’র এক নম্বর অলরাউন্ডার জেসন হোল্ডার। ২০১৯ মরশুমের শুরুতেই কাউন্টি ক্লাব নর্দাম্পটনশায়ারের হয়ে নামতে দেখা যাবে ওয়েস্ট ইন্ডিজ অধিনায়ককে।বৃহস্পতিবারই ক্লাবের তরফে হোল্ডারের সঙ্গে চুক্তির কথা জানিয়ে দেওয়া হয়। কাউন্টি মরশুমের শুরুতেই হোল্ডারকে পাওয়া গেলেও গোটা মরশুম নর্দাম্পটনের হয়ে মাঠে নামা সম্ভব নয় তারকা অলরাউন্ডারের। জাতীয় কর্তব্য থেকে সাময়িক অবসরে ইংল্যান্ডে ঘরোয়া ক্রিকেট খেলবেন তিনি। আগামী ৫ এপ্রিল থেকে মিডলসেক্সের বিরুদ্ধে এবং ১১ এপ্রিল থেকে গ্ল্যামারগনের বিরুদ্ধে দু’টি চ্যাম্পিয়নশিপ ম্যাচে নর্দাম্পটনের হয়ে প্রতিনিধিত্ব করবেন হোল্ডার।

এছাড়া রয়্যাল লন্ডন ওয়ান ডে কাপের ছ’টি ম্যাচেও খেলতে নামবেন ক্যারিবিয়ান তারকা।আইসিসি বিশ্বকাপের মাস দুয়েক আগে কাউন্টি মরশুম শুরু হয়ে যাচ্ছে। একদিনের ক্রিকেটের ফ্ল্যাগশিপ টুর্নামেন্টের প্রস্তুতির জন্য মে মাসের শুরুর দিকেই আয়ারল্যান্ড উড়ে যাওয়ার কথা ওয়েস্ট ইন্ডিজের।
তবে ইংল্যান্ডের মাটিতে বিশ্বকাপের আগে ওদেশের পরিবেশ-পরিস্থিতি ও পিচের গতিপ্রকৃতির সঙ্গে সড়গড় হওয়ার সুযোগ পাবেন বলেই হোল্ডারের এনওসি পেতে সমস্যা হবে না বলে মনে করা হচ্ছে।

4 Shares

Leave a comment


Powered By JAGARAN – The first daily of Tripura ::: Design & Maintained By CIS SOLUTION