BRAKING NEWS

ফের জয় ধরে রাখল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড

ম্যাঞ্চেস্টার, ২০ জানুয়ারি (হি.স.) : জয়ের দৌড় অব্যাহত রাখলেন ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের ফুটবলাররা। ওলে সোল্কজায়ের দায়িত্বভার গ্রহণের পর প্রথম পাঁচ ম্যাচে টানা জয়ে নজির গড়েছিলেন আগেই। শনিবার নরওয়েন কোচের অধীনে টানা সপ্তম জয় ছিনিয়ে নিল ম্যান ইউ।
ক্লাবের প্রাক্তন কোচ ম্যাট বুসবির স্মরণে ম্যাচের আগে এদিন নীরবতা পালন করা হয় ওল্ড ট্র্যাফোর্ড। টটেনহ্যাম ম্যাচের অপরিবর্তিত একাদশই ব্রিটনের বিরুদ্ধে মাঠে নামাতে চেয়েছিলেন সোল্কজায়ের। কিন্তু শেষমুহূর্তে বেইলি অসুস্থ বোধ করায় পরিবর্তে ড্যালটকে নিয়ে শুরু করেন সোল্কজায়ের। মাঝমাঠে এদিনও দুরন্ত ফুটবলে কোচকে আশ্বস্ত করলেন ফরাসি মিডিও পল পোগবা।


২৭ মিনিটে ম্যান ইউ প্রথম গোলের মুখ দেখে পোগবারই বদান্যতায়। যদিও তার আগেই এগিয়ে যাওয়ার সুযোগ চলে এসেছিল হোম টিমের কাছে। কিন্তু ১৯ মিনিটে বক্সের মধ্যে থেকে র‍্যাশফোর্ডের গোলমুখী শট আটকে দেন বিপক্ষ ডিফেন্ডার শ্যেন ডাফি। এরপর একক প্রচেষ্টায় গোলমুখে আগুয়ান পোগবাকে আটকাতে গিয়ে বক্সের মধ্যে ভুল করে বসেন দুই ব্রিটন ডিফেন্ডার। পেনাল্টির নির্দেশ দেন রেফারি। স্পটকিক থেকে ম্যান ইউকে এগিয়ে দেন পল পোগবাই। দ্বিতীয়ার্ধেও আধিপত্য নিয়ে খেলে সোল্কজায়েরের ছেলেরা। যদিও একাধিক সুযোগ তৈরি করেও গোল তুলে নিতে ব্যর্থ হন ম্যান ইউ স্ট্রাইকাররা। ৭২ মিনিটে পাস্কাল গ্রস ব্রিটনের হয়ে ব্যবধান কমালেও সোল্কজায়েরের টানা সাত ম্যাচ জয়ে বাধা হয়ে উঠতে পারেনি সেই গোল। ২-১ গোলে জয়ের ফলে ২৩ ম্যাচ থেকে ম্যান ইউয়ের সংগ্রহ ৪৪ পয়েন্ট। লিগ টেবিলে ষষ্ঠস্থানেই রইল তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *