BRAKING NEWS

দেশের জনগণের বিরুদ্ধে মহাজোট গড়ে তোলা হয়েছে, ব্রিগেড সমাবেশকে কটাক্ষ প্রধানমন্ত্রীর

সিলভাসা, ১৯ জানুয়ারি (হি.স.) : কলকাতার ব্রিগেডে অনুষ্ঠিত বিজেপি বিরোধী মহাজোটের ‘ঐক্যবদ্ধ ভারত র‌্যালি’ সমাবেশকে কটাক্ষ করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। বিরোধীদের এই সমাবেশকে ‘ব্যর্থ ফ্রন্ট’ বলে কটাক্ষ করেছেন তিনি।শনিবার গুজরাটের দাদরা ও নগর হাভেলি জেলার সিলভাসায় একটি অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেন, ”যারা নিজেদের রাজ্যে মানুষের গণতান্ত্রিক অধিকার খর্ব করেছে। তারাই আজ এই বিষয়ে ভাষণ দিচ্ছে। দুর্নীতির বিরুদ্ধে কঠোর অবস্থান নিয়েছে কেন্দ্র। তাই আশাহীন হয়ে ‘ব্যর্থ ফ্রন্ট’ গড়ার তোড়জোড় শুরু করেছে। আমি শুধু একটাই কথা বলব ‘বাহঃ কি দৃশ্য’। আগে যারা কংগ্রেসকে পদে পদে নিন্দা করত। তারাই এখন ঐক্যবদ্ধ হয়েছে। দুর্নীতি দমনে আমার পদক্ষেপে কিছু লোক ক্ষিপ্ত হয়ে গিয়েছে। জনগণের অর্থ রক্ষা করে চলেছি বলেই আমার উপর তারা রেগে রয়েছে। এই কারণেই তারা মহাজোট তৈরি করেছে।

এই মহাজোট শুধুমাত্র মোদীর বিরুদ্ধে নয়, দেশের জনগণের বিরুদ্ধে। আমাদের সরকার সত্যের পথে এগিয়ে চলেছে। তারা হতাশায় ভুগছে। তারা যত খুশি জোট করুক । কিন্তু নিজেদের কৃতকর্ম থেকে রেহাই পাবে না তারা। আসন সমঝোতা নিয়ে নিজেদের মধ্যে তরজায় ব্যস্ত তারা। নতুন ভোটাররা এই বিষয় নজর রেখেছে। এই লড়াই ইতিবাচক বনাম নেতিবাচকের হতে চলেছে। এই লড়াই জনগণ বনাম মহাজোটের হতে চলেছে। এখন তারা বাঁচাও বাঁচাও বলে চিৎকার করছে। এই ধরণের লোকেরা নিজেদের বাঁচানোর জন্য এমন কাজ করে চলেছে। কিন্তু আমার ‘সবকা সাথ সবকা বিকাশ’ লক্ষ্যে অবিচল থাকব। আজ এমন একটি রাজ্যে এই মহাজোটের সমাবেশ হয়েছে যেখানে আমাদের একজন বিধায়ক রয়েছে। তারা আমাদের একজন বিধায়ককে ভয় পেয়েছে।’উল্লেখ্য, পশ্চিমবঙ্গ বিধানসভায় বিজেপির তিন জন বিধায়ক রয়েছে।
প্রসঙ্গত, পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ডাকে ‘ঐক্যবদ্ধ ভারত র্যা লি’তে শুধু অরবিন্দ কেজরিওয়াল নন, এদিনের ব্রিগেড সমাবেশে উপস্থিত ছিলেন প্রাক্তন প্রধানমন্ত্রী এইচ ডি দেবেগৌড়া, কর্ণাটকের মুখ্যমন্ত্রী এইচ ডি কুমারস্বামী, অন্ধ্রের মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নাইডু, সমাজবাদী পার্টির সুপ্রিমো অখিলেশ যাদব, তেজস্বী যাদব, সপুত্র অজিত সিং, ওমর আবদুল্লা, ফারুখ আবদুল্লা, শত্রুঘ্ন সিনহা, অরুণ শৌরি, যশোবন্ত সিনহা, এম কে স্ট্যালিন, বাবুলাল মারাণ্ডি, হার্দিক প্যাটেল, জিগনেশ মেওয়ানি ও শরদ পওয়ার প্রমুখ|

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *