আগরতলার আইজিএমে শিশুমৃত্যু, উত্তেজনা হাসপাতাল চত্বরে
On 14 Jan, 2019 At 01:38 PM | Categorized As Main Slideshow | With 0 Comments
7 Shares

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ১৩ জানুয়ারী ।। আগরতলার আইজিএম হাসপাতালে আবারও ঘটেছে শিশুমৃত্যুর ঘটনা। তবে এই মৃত্যুর পেছনে চিকিৎসক না-নার্স দায়ী বা অন্য কোনও কারণ রয়েছে এ নিয়ে ধোঁয়াশা বিরাজ করছে। ২৪ ঘণ্টা পেরিয়ে গেলেও পুলিশ এখন পর্যন্ত শিশুমৃত্যুর কারণ খুঁজে বের করতে পারেনি। তবে পুলিশ জানিয়েছে, তাঁরা তদন্ত শুরু করেছেন। অতিসত্বর শিশুর মৃত্যুর কারণ খুঁজে বের করা হবে। জানা গেছে, শহরতলির কালিকাপুর মিনাবাড়ি এলাকার জনৈক রঞ্জিত রায় তাঁর গর্ভবতী স্ত্রীকে ভর্তি করান আইজিএম হাসপাতালে। শনিবার এক শিশু প্রসব করেন প্রসূতি।

কিন্তু শনিবার রাতে নবজাতকের মৃত্যু হয়। কিন্তু কী কারণে তার মৃত্যু হয়েছে সে বিষয়ে হাসপাতালের নার্স বা চিকিৎসক কেউই কিছুই জানাননি বলে অভিযোগ তুলেছেন নবজাতকের পরিবারের সদস্যরা।
এদিকে এ ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ায় হাসপাতাল চত্বরে। জানা গেছে, নবজাতকের পরিবারের লোকজন উত্তেজিত হয়ে পড়েন। তাঁরা চিকিৎসকদের বিরুদ্ধে চিকিৎসার গাফিলতির অভিযোগ তুলেছেন। এই অভিযোগকে কেন্দ্র হাসপাতাল চত্বর উত্তপ্ত হয়ে পড়ে। পরিস্থিতি এক সময়ে চরম আকার ধারণ করে। শেষ পর্যন্ত খবর দেওয়া হয় পশ্চিম থানায়। পুলিশের তৎপরতায় পরিস্থিতি স্বাভাবিক হয়। পরিবারের সদস্যরা এ বিষয়ে থানায় অভিযোগ দায়ের করেছেন বলে জানা গেছে।

7 Shares

Leave a comment


Powered By JAGARAN – The first daily of Tripura ::: Design & Maintained By CIS SOLUTION