উত্তরপ্রদেশে রহস্যজনকভাবে মৃত্যু নিখোঁজ আরটিআই কর্মীর, ধৃত অভিযুক্ত
On 11 Jan, 2019 At 03:56 PM | Categorized As Prodhan Khobor | With 0 Comments
9 Shares

মুজফ্ফরনগর, ১১ জানুয়ারি (হি.স.): দীর্ঘদিন ধরে নিখোঁজ থাকার পর উত্তরপ্রদেশের শামলি জেলায় কান্ধলা থানার অন্তর্গত শাহপুর গ্রামে উদ্ধার হল নিখোঁজ একজন আরটিআই কর্মীর দেহ। এ ব্যাপারে শুক্রবার কান্ধলা থানার পুলিশ জানিয়েছে, গত ২৭ ডিসেম্বর থেকে নিখোঁজ ছিলেন ওই আরটিআই কর্মী। মৃতের নাম কাসিম সইফি (৩২)। পুলিশ সূত্রের খবর, গত বছর ডিসেম্বর মাসের শেষ সপ্তাহ থেকে নিখোঁজ ছিলেন বছর ৩২-এর ওই আরটিআই কর্মী। মোরাদাবাদে নিজের বাড়ি থেকেই নিখোঁজ হন কাসিম। দীর্ঘদিন নিখোঁজ থাকার পর শাহপুর গ্রাম থেকে তাঁর দেহ উদ্ধারের পর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ।
অন্যদিকে, কাসিম সইফির পরিবারের অভিযোগের ভিত্তিতে পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। অনুসন্ধানের পর বিকাশ চৌধুরী নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

জেরায় সে আরটিআই কর্মীকে খুনের কথা স্বীকার করেছে বলে জানিয়েছেন পুলিশের এক কর্তা। তিনি আরও জানান, মৃতের পরিবারের অভিযোগ, সম্পত্তি নিয়ে পুরোনো শত্রুতার জেরে গত ২৭ ডিসেম্বর কুলদীপ নামে অপর এক ব্যক্তির সহযোগিতায় আরটিআই কর্মী কাসিম সইফিকে গুলি করে খুন করে ধৃত বিকাশ চৌধুরী। পরিবারের অভিযোগের ভিত্তিতেই তদন্ত শুরু করে বিকাশকে গ্রেফতার করে পুলিশ।

9 Shares

Leave a comment


Powered By JAGARAN – The first daily of Tripura ::: Design & Maintained By CIS SOLUTION