দুটি ম্যাচে নির্বাসিত হতে পারেন রাহল-পাণ্ডিয়া
On 10 Jan, 2019 At 08:09 PM | Categorized As Main Slideshow | With 0 Comments
2 Shares

নয়াদিল্লি, ১০ জানুয়ারি (হি.স.) : সেলিব্রিটি চ্যাট শোয়ে মহিলাদের নিয়ে আপত্তিকর মন্তব্যের জেরে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে আসন্ন একদিনের সিরিজে দুটি ম্যাচের জন্য নির্বাসিত হতে পারেন লোকেশ রাহুল ও হার্দিক পান্ডিয়া। ভারতীয় দলের এই দুই ক্রিকেটারের নির্বাসনের পক্ষে সওয়াল করেছেন কমিটি অফ অ্যাডমিনিস্ট্রেটর প্রধান বিনোদ রাই। তবে সিওএ সদস্যা ডায়না এডুলজি সমস্ত বিষয় পর্যালোচনা করে তবেই রাহুল-পান্ডিয়ার বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন বলে জানা গিয়েছে।জনপ্রিয় চিত্রপরিচালক এবং প্রযোজক করণ জোহার সঞ্চালিত ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানে সম্প্রতি মহিলাদের সম্পর্কে অসম্মানজনক মন্তব্য করে বসেন হার্দিক পান্ডিয়া ও লোকেশ রাহুল। যার ফলে টিম ইন্ডিয়ার এই দুই ক্রিকেটারকে বুধবার শো-কজ করে ভারতীয় ক্রিকেট বোর্ড।

২৪ ঘণ্টার মধ্যে দুই তরুণ ক্রিকেটারের কাছ থেকে জবাব চাওয়া হয়েছিল। বোর্ডের সেই শো-কজের জবাব দিয়ে বুধবারই দুঃখপ্রকাশ করেন অল-রাউন্ডার পান্ডিয়া।কিন্তু পান্ডিয়ার শো-কজের জবাব একেবারেই না-পসন্দ সিওএ চেয়ারম্যানের। অন্যদিকে বোর্ডের শো-কজের কোনও জবাব এখনও অবধি পাওয়া যায়নি রাহুলের পক্ষ থেকে। সেকারণেই এই দুই ক্রিকেটারকে শাস্তিস্বরূপ দুটি একদিনের ম্যাচের জন্য নির্বাসিত করার পক্ষে সওয়াল করেছেন রাই। তবে তিনি জানান, পুরো বিষয়টা পর্যালোচনার পর চূড়ান্ত সিদ্ধান্ত গ্রহণ করবেন এডুলজিই।
সূত্রের খবর, শাস্তিস্বরূপ দুই ক্রিকেটারকে তড়িঘড়ি অস্ট্রেলিয়া থেকে ফিরিয়ে আনার নির্দেশ দেন এডুলজি। কিন্তু রাই কেবল দুটি ম্যাচের জন্য রাহুল-পান্ডিয়ার ব্যানের পক্ষে সওয়াল করেন। 

2 Shares

Leave a comment


Powered By JAGARAN – The first daily of Tripura ::: Design & Maintained By CIS SOLUTION