একদিনের সিরিজ শুরু আগে দল থেকে ছিটকে গেলেন অজি অল-রাউন্ডার মিচেল মার্শ
On 10 Jan, 2019 At 06:05 PM | Categorized As Sport | With 0 Comments
4 Shares

সিডনি, ১০ জানুয়ারি (হি.স.) : পেটের সমস্যার জেরে প্রথম একদিনের দল থেকে ছিটকে গেলেন অস্ট্রেলিয়ার অল-রাউন্ডার মিচেল মার্শ। বিগ ব্যাশ চলাকালীন হঠাৎই অস্ট্রেলিয়া দলে ডাক পেলেন পার্থ স্কর্চার্স ব্যাটসম্যান অ্যাস্টন টার্নার। লিগ চলাকালীন তাঁকে স্কোয়াডে উড়িয়ে নিয়ে আসা হয়। শনিবার সিডনিতে ভারতের বিরুদ্ধে একদিনের সিরিজ শুরু হবে।
অ্যাডিলেড এবং মেলবোর্নে সিরিজের পরের দুটি একদিনের ম্যাচে তাঁকে নিশ্চিতভাবে পাওয়া যাবে কিনা, সেবিষয়ে খোলসা করে জানাতে পারেনি ক্রিকেট অস্ট্রেলিয়া। জানা গিয়েছে গ্যাসট্রাইটিসের সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন মার্শ। তাই প্রথম ম্যাচ থেকে তাঁর ছিটকে যাওয়ার বিষয়ে অজি কোচ জানান, ‘আমরা ওর সেরে ওঠার অপেক্ষায় রয়েছি। পরবর্তীতে শারীরিক অবস্থার উপরেই সিরিজের বাকি ম্যাচগুলোতে ওর খেলা নির্ভর করছে। তবে প্রথম ম্যাচে কোনওভাবেই মাঠে নামতে পারবে না মার্শ।’একই কারণে শ্রীলঙ্কার বিরুদ্ধে আসন্ন টেস্ট সিরিজের দল থেকেও বাদ পড়েছেন এই অজি অল-অলরাউন্ডার। ঘরের মাঠে শ্রীলঙ্কার বিরুদ্ধে টেস্ট সিরিজের স্কোয়াড থেকে বাদ পড়েছেন আরেক শন মার্শও। আগামী ২৪ জানুয়ারি থেকে ব্রিসবেনে শুরু হচ্ছে অস্ট্রেলিয়া-শ্রীলঙ্কা প্রথম টেস্ট।

তার আগে প্রথমবার ভারতের বিরুদ্ধে টেস্ট সিরিজে হারের ধাক্কা কাটাতে মরিয়া অজিরা। সেই লক্ষ্যে শনিবার এসসিজি-তে একদিনের অভিযান শুরু করছে তারা। যদিও সীমিত ওভারের সিরিজে মার্শের না থাকাটা অস্ট্রেলিয়া দলের কাছে ধাক্কারই সামিল। তবে পরিবর্ত হিসেবে টার্নারকে নিয়ে আশাবাদী ফিঞ্চদের কোচ।পরিবর্তিত অস্ট্রেলিয়া একাদশ:
অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), উসমান খোয়াজা, শন মার্শ, পিটার হ্যান্ডসকম্ব, গ্লেন ম্যাক্সওয়েল, অ্যাস্টন টার্নার, মার্কাস স্টোইনিস, মিচেল মার্শ, অ্যালেক্স ক্যারে, জাই রিচার্ডসন, বিলি স্ট্যানলেকে, জেসন বেহরেনড্রফ, পিটার সিডল, ন্যাথন লায়ন, অ্যাডাম জাম্পা। 

4 Shares

Leave a comment


Powered By JAGARAN – The first daily of Tripura ::: Design & Maintained By CIS SOLUTION