রাফাল ইস্যুতে সুপ্রিম কোর্টে অসত্য বিবৃতি দিয়েছে কেন্দ্র : মল্লিকার্জুন খারগে

নয়াদিল্লি, ১৫ ডিসেম্বর (হি.স.) : রাফাল ইস্যুতে সুপ্রিম কোর্টে অসত্য বিবৃতি দিয়েছে কেন্দ্র। শনিবার এমনই চাঞ্চল্যকর দাবি করলেন বর্ষীয়ান কংগ্রেস সাংসদ মল্লিকার্জুন খারগে।
রাফাল সংক্রান্ত যাবতীয় ক্যাগ রিপোর্ট সংসদ এবং পাবলিক অ্যাকাউন্ট কমিটির কাছে পেশ করা হয়েছে। সুপ্রিম কোর্টে এমনই জানিয়েছে কেন্দ্র। যা পুরোপুরি অসত্য ও ভিত্তিহীন বলে দাবি করেছেন বর্ষীয়ান এই রাজনীতিবিদ। বিষয়টি গুরুত্ব সহকারে বিষয়টি দেখার জন্য পাবলিক অ্যাকাউন্ট কমিটির সদস্যদের কাছে আবেদন জানাবেন মল্লিকার্জুন খারগে। পাশাপাশি অ্যাটর্নি জেনারেল কে কে বেণুগোপাল এবং ক্যাগকে তলব করার জন্য পাবলিক অ্যাকাউন্ট কমিটির কাছে আবেদন জানাবেন বলে জানিয়েছেন মল্লিকার্জুন খারগে।
প্রসঙ্গত, ৩৬টি রাফাল বিমান ক্রয় সংক্রান্ত চুক্তি নিয়ে তদন্তের যাবতীয় আর্জি খারিজ করে দিয়েছে সুপ্রিম কোর্ট। পাশপাশি সুপ্রিম কোর্টের পর্যবেক্ষণে যে বিশেষ তদন্তকারী দল সিট গঠনের আর্জি জানানো হয়েছিল শুক্রবার তাও খারিজ করে দেয় দেশের শীর্ষ আদালত। সুপ্রিম কোর্টের রায়ে স্পষ্ট জানিয়ে দেওয়া হয় যে এই চুক্তিতে ভারত সরকার কোনও সংস্থাকে বিশেষ সুবিধা পাইয়ে দিচ্ছে এমন কোনও তথ্যপ্রমাণ নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *