হৃদয় জিতে মর্যাদার সঙ্গে বিদায় নিয়েছেন শিবরাজ সিং চৌহান : রাম মাধব
On 12 Dec, 2018 At 08:13 PM | Categorized As Nation | With 0 Comments
2 Shares
নয়াদিল্লি, ১২ ডিসেম্বর (হি.স.) : মধ্যপ্রদেশে সরকার গড়তে না পারলেও শিবরাজ সিং চৌহানের প্রশংসায় পঞ্চমুখ বিজেপির সর্বভারতীয় সাধারণ সম্পাদক রাম মাধব। রাজ্যবাসীর হৃদয় জিতে মর্যাদার সঙ্গে বিদায় নিয়েছেন শিবরাজ সিং চৌহান বলে বুধবার জানিয়েছেন রাম মাধব।
ফের মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রীর পদে বসা হল না শিবরাজ সিং চৌহানের।২৩০ আসন বিশিষ্ট বিধানসভায় কংগ্রেস পেয়েছে ১১৪টি আসন। অন্যদিকে জোর টক্কর দিয়ে ১০৯টি আসন পেয়ে কংগ্রেসের ঘাড়ে নিঃশ্বাস ফেলছে বিজেপি। যদিও কংগ্রেসের তরফে দাবি করা হয়েছে তাদের হাতে ১২১ জন বিধায়কের সমর্থন রয়েছে। রাজ্যপালের কাছে ইতিমধ্যে সরকার গড়ার জন্য দাবি জানিয়েছে কংগ্রেস। শিবরাজ সিং চৌহানের প্রশংসা করে রাম মাধব বলেন, শিবরাজ সিং চৌহানের জন্য গর্বিত। অনুপ্রাণিত করার মতো লড়াই তিনি করেছিলেন। বেশি ভোট পেলেও গরিষ্ঠতা পায়নি। বিধানসভা ত্রিশঙ্কু। কোনও কিছুর জন্য তার কোনও তাড়া নেই। মর্যাদার সঙ্গে বিদায় নিয়েছেন তিনি। দল ভোটে হারলেও শিবরাজ সিং চৌহান মানুষের হৃদয় জিতেছে।
এর আগে এদিন ট্যুইটারে শিবরাজ সিং চৌহান লিখেছেন, আমাদের নিজেদের সেরা লড়াইটা লড়েছিলাম। মধ্যপ্রদেশে জনাদেশকে আমরা মেনে নিচ্ছি। বিগত ১৩ বছর ধরে মধ্যপ্রদেশে উন্নয়ন ছাড়া আর কিছু ভাবিনি। প্রসঙ্গত, রাজ্যপাল আনন্দী বেন প্যাটেলের কাছে ইস্তফা পত্র জমা দিয়েছিলেন শিবরাজ সিং চৌহান।
2 Shares

Leave a comment


Powered By JAGARAN – The first daily of Tripura ::: Design & Maintained By CIS SOLUTION