ক্রিকেট অস্ট্রেলিয়ার নয়া নির্দেশিকায় এবারের আইপিএল-এঅনিশ্চিত ম্যাক্সওয়েল, ফিঞ্চরা
On 6 Dec, 2018 At 10:32 PM | Categorized As Sport | With 0 Comments
নয়াদিল্লি, ৬ ডিসেম্বর (হি.স.) : ক্রিকেট অস্ট্রেলিয়ার কড়া অনুশাসনে এবার আইপিএল খেলা হবে না গ্লেন ম্যাক্সওয়েল ও অ্যারন ফিঞ্চের। অজি ক্রিকেট বোর্ড আগেই জানিয়ে দিয়েছিল, ২০১৯ বিশ্বকাপের কথা মাথায় রেখে ক্রিকেটারদের জন্য নতুন নির্দেশিকা তৈরি করবে তারা। সেই নির্দেশিকা মেনেই দেশের বাইরে কোনও পেশাদার লিগ খেলতে পারবেন অজি ক্রিকেটাররা। তবে যে ধরনের ক্রীড়াসূচি অস্ট্রেলীয় ক্রিকেট বোর্ড তৈরি করেছে তাতে আইপিএল খেলার সময়ই পাবেন না ম্যাক্সওয়েল, ফিঞ্চদের মত ক্রিকেটাররা। এতে স্বাভাবিকভাবেই সমস্যার সম্মুখীন হল দিল্লি, পঞ্জাবের মত দল।
প্রসঙ্গত এবছর যুবরাজকে ছেড়ে দিয়েছে প্রীতির পঞ্জাব। সূত্রের খবর, আইপিএল-এ ১ কোটি টাকার বেস প্রাইসে নিলামে উঠতে চলেছেন যুবি। নিলামে উঠছেন জয়দেব উনাদকটও। গতবার তাঁকে সাড়ে ১১ কেটি টাকায় কিনেছিল রাজস্থান। তবে এবার আর তাঁকে দলে রাখেনি রয়্যালরা। এবার তার বেস প্রাইস দেড় কোটি।
এছাড়াও ২ কোটি টাকার বেস প্রাইসে নিলামে উঠতে চলেছেন ব্রিটিশ অলরাউন্ডার স্যাম কুরান। এই বেস প্রাইসে নিলাম হবে কিউই তারকা কোরি অ্যান্ডারসন, ব্রেন্ডন ম্যাককালাম-সহ লসিথ মালিঙ্গা, অ্যাঞ্জেলো ম্যাথিউস, শন মার্শ ও ক্রিস ওকসের মত তারকা ক্রিকেটারেরও।

Leave a comment


Powered By JAGARAN – The first daily of Tripura ::: Design & Maintained By CIS SOLUTION