ক্রিশ্চিয়ান মিশেলের সঙ্গে দেখা করার জন্য অনুমতি চাইল ব্রিটিশ হাই কমিশন
On 6 Dec, 2018 At 09:07 PM | Categorized As World | With 0 Comments
14 Shares
নয়াদিল্লি, ৬ ডিসেম্বর (হি.স.) : ক্রিশ্চিয়ান মিশেলের সঙ্গে দেখা করার জন্য কেন্দ্রের কাছে অনুমতি চাইল ব্রিটিশ হাই কমিশন। ৩৬০০ কোটি টাকার অগুস্তা ওয়েস্টল্যান্ড দুর্নীতি মামলায় অভিযুক্ত মধ্যস্বতাকারী মিশেল ব্রিটিশ নাগরিক। সেজন্যই তাঁর সঙ্গে যাতে হাই কমিশনের সদস্যরা দেখা করতে পারেন বৃহস্পতিবার সেই অনুমতি চাওয়া হয়েছে দিল্লির কাছে। যদিও এখনও পর্যন্ত কেন্দ্র এনিয়ে কোনও সিদ্ধান্ত জানায়নি ব্রিটিশ হাই কমিশনকে।
উল্লেখ্য, মিশেলকে গত মঙ্গলবার রাতে সংযুক্ত আরব আমিরশাহি থেকে দিল্লিতে প্রত্যর্পণ করে আনে সিবিআই। বুধবার আদালতে তোলা হলে তাঁকে পাঁচদিনের সিবিআই হেপাজত দেয় দিল্লির পাতিয়ালা হাউস কোর্ট। বিশেষ সরকারি আইনজীবী ডিপি সিং মিশেলের জন্য ১৪ দিনের সিবিআই হেপাজতের আবেদন করেন।তার বিরোধিতা করে মিশেলের জন্য জামিনের পাল্টা আবেদন করেন তাঁর আইনজীবী একে জোসেফ। আদালত আগামী শুনানির জন্য জামিনের আবেদন মুলতুবি রেখে আগামী পাঁচদিন প্রতি সকাল এবং বিকেলে এক ঘণ্টা করে মিশেলের সঙ্গে জোসেফের দেখা করার অনুমতি দেয়। সেই মত বৃহস্পতিবার সকালে মক্কেলের সঙ্গে দেখা করে যান মিশেলের আইনজীবী একে জোসেফ।
সূত্রের খবর, বুধবার ভোর চারটে থেকে ছ’টা, মোট দুঘণ্টা ঘুমিয়েছিলেন মিশেল। ঘুম থেকে উঠলে তাঁকে প্রাতঃরাশ দেওয়া হয়। তারপর সকাল ছ’টা থেকে জেরা হয় মিশেলকে। সিবিআইয়ের সদর দফতরে টানা জেরার ফলেই বুধবার ভোরে উত্তেজিত হয়ে পড়ায় শারীরিক সমস্যা হয়েছিল ৫৭ বছরের মিশেলের। চিকিৎসার পর ফের জেরা করা হয় তাঁকে।
14 Shares

Leave a comment


Powered By JAGARAN – The first daily of Tripura ::: Design & Maintained By CIS SOLUTION