ত্রিস্তরীয় পঞ্চায়েত নিৰ্বাচন : প্ৰথম দফার ভোটে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজেপি-র ১৪০ জন প্ৰাৰ্থীর জয়
On 18 Nov, 2018 At 11:50 PM | Categorized As Prodhan Khobor | With 0 Comments
গুয়াহাটি, ১৮ নভেম্বর, (হি.স.) : অসমে অনুষ্ঠেয় পঞ্চায়েত নিৰ্বাচনের প্ৰথম দফার ভোটে বিজেপি-র ১৪০ জন প্ৰাৰ্থী বিনা প্ৰতিদ্বন্দ্বিতায় নিৰ্বাচিত হয়েছেন। পঞ্চায়েত নিৰ্বাচনের প্ৰথম দফা ভোটের জন্য মনোনয়ন দাখিলের চূড়ান্ত তালিকা চিত্র দেখে রাজ্যে বিভিন্ন পদে বিজেপি-র এই সব প্রার্থী বিনা প্ৰতিদ্বন্দ্বিতায় বিজয় হাসিল করায় সংশ্লিষ্টদের অভিনন্দন জানিয়েছেন দলের প্রদেশ সভাপতি রঞ্জিতকুমার দাস।
প্রসঙ্গত, আগামী ৫ এবং ৯ ডিসেম্বর দুই দফায় অনুষ্ঠিত হবে ত্রিস্তরীয় পঞ্চায়েত নিৰ্বাচন। দু দিনই ভোট গ্রহণ হবে সকাল সাতটা থেকে বিকেল তিনটে পর্যন্ত। প্ৰথম দফার ভোটের জন্য মনোনয়নপত্ৰ দাখিলের শেষ দিন ছিল ১৫ নভেম্বর। পাশাপাশি প্ৰথম দফার মনোনয়ন প্ৰত্যাহারের শেষ দিন ১৯ নভেম্বর। দুই দফা নির্বাচনের ভোট গণনা এবং ফলাফল ঘোষণা হবে ১২ ডিসেম্বর।
এদিকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিতদের অভিনন্দন জানিয়ে এক প্রেস বিবৃতিতে প্রদেশ সভাপতি দাস বলেন, বৰ্তমানে কেন্দ্ৰ এবং রাজ্যে উন্নয়নমূলক কাজকর্ম এবং সুবিধাভোগী প্রকল্পের ফলে অসমের প্ৰতিটি শ্ৰেণির মানুষজনের মধ্যে ভারতীয় জনতা পাৰ্টির প্ৰতি আস্থা ও বিশ্বাস বহুগুণ বেড়েছে। তাই প্ৰথম দফার ভোটে এত বিশালসংখ্যক দলীয় প্ৰাৰ্থী বিনা প্ৰতিদ্বন্দ্বিতায় নিৰ্বাচিত হয়েছেন। তিনি বলেন, প্ৰধানমন্ত্ৰী নরেন্দ্ৰ মোদীর নেতৃত্বে কেন্দ্ৰীয় সরকার এবং মুখ্যমন্ত্ৰী সৰ্বানন্দ সনোয়ালের নেতৃত্বে রাজ্য সরকার জনসাধারণের জন্য কল্যাণমুখি কাজকর্ম এবং অসমে বিজেপি-র ২৭ লক্ষ নিষ্ঠাবান কার্যকৰ্তার অক্লান্ত প্ৰচেষ্টায় পঞ্চায়েত নিৰ্বাচনে ১০০ শতাংশ প্রার্থী জয়লাভ করবেন তা নিশ্চিত।
উল্লেখ করা যেতে পারে, আসন্ন পঞ্চায়েত নিৰ্বাচনের প্ৰথম দফায় বিজেপি-র হয়ে ২০টি জেলায় ২৫১ জন জেলা পরিষদ সদস্য, ১,৩০৪ জন আঞ্চলিক পঞ্চায়েত সদস্য, ১,৩০৪ জন গ্রাম পঞ্চায়েত সভাপতি এবং ১৩,০৪০ জন ওয়ার্ড মেম্বার পদে প্ৰতিদ্বন্দ্বিতা করবেন।

Leave a comment


Powered By JAGARAN – The first daily of Tripura ::: Design & Maintained By CIS SOLUTION