নিজেই বিয়ের কথা স্বীকার করলেন সুস্মিতা সেন
On 8 Nov, 2018 At 11:21 PM | Categorized As Entertainment | With 0 Comments

কলকাতা, ৮ নভেম্বর (হি.স.) : বৃহস্পতিবার নিজেই বিয়ের কথা স্বীকার করলেন প্রাক্তন বিশ্বসুন্দরী সুস্মিতা সেন। ভালোবাসার ক্ষেত্রে বয়স যে কোনও বাধাই নয় বারংবার তা প্রমাণিত করছেন তারকারা। প্রথমে প্রিয়াঙ্কা- নিক আর এখন সুস্মিতা সেন-রোহমান শাল। তাঁদের প্রেমের গল্প নতুন নয়। ২৭ বছরের মডেল রহমান শালের সঙ্গে প্রেমের কথা আগেই স্বীকার করেছেন অভিনেত্রী। তবে দৃষ্টি যেখানে আটকাবে তা হল এবার গাঁটছড়া বাঁধতে চলেছেন এই জুটি।

অভিনেত্রীর ঘনিষ্ঠ মহল সূত্রে খবর, প্রায় দুমাস ধরে প্রেমালাপ করছেন সুস্মিতা-রোহমান। একটি ফ্যাশন শোতে তাঁদের আলাপ, এরপর ধীরে ধীরে সম্পর্ক এগিয়েছে নিজ ছন্দে। পরের বছরই চার হাত এক হবে বলে জানা গেছে।

রোহমানের থেকে ১৫ বছরের বড় সুস্মিতার এখন ৪২। বলিউড সূত্রের খবর, ইতিমধ্যেই সুস্মিতাকে প্রেমের প্রস্তাব দিয়েছেন রোহমান। সুস্মিতাও সে প্রস্তাবে সাড়া দিয়েছেন। তারপরই তাঁদের সম্পর্কের খবর প্রকাশ্যে শেয়ার করেছেন নায়িকা। ইদানীং সুস্মিতার মেয়েদের সঙ্গেও ভাল সময় কাটাচ্ছেন রোহমান।

তবে বয়সে বড় মহিলাকে বিয়ের নজির এই প্রথম নয়। সৌরভ-ডোনা হোক কিংবা সচিন-অঞ্জলি এই তালিকায় নাম লিখিয়েছেন অনেকদিন আগেই। রোহমান মুম্বইয়েরই এক মডেল। বেশ কিছু বিজ্ঞাপনে দেখা গিয়েছে রোহমানকে। বলিউডে পা রাখার জন্য বহু দিন ধরেই নাকি চেষ্টা করে যাচ্ছেন তিনি। রোহমান তাকে জড়িয়ে ধরেছেন বৃহস্পতিবার ইনষ্টগ্রামে এমন ছবি প্রকাশ করে সুস্মিতা বুঝিয়ে দিয়েছেন সব কিছু ঠিক থাকলে ২০১৯-এর শেষের দিকে হয়তো গাঁটছড়া বাঁধবেন এই জুটি। ইনষ্টগ্রামে ছবির তলায় সুস্মিতা লিখেছেন, দূর্গা দূর্গা। অর্থাৎ তাঁর নতুন জীবনে এগিয়ে যাবার শুরু।

Leave a comment


Powered By JAGARAN – The first daily of Tripura ::: Design & Maintained By CIS SOLUTION