কিংস ইলেভেন পঞ্জাবের সঙ্গে সম্পর্কের ইতি টানলেন বীরেন্দ্র শেহবাগ
On 4 Nov, 2018 At 08:53 PM | Categorized As Sport | With 0 Comments
নয়াদিল্লি, ৪ নভেম্বর (হি.স.) : ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)-র দল কিংস ইলেভেন পঞ্জাবের সঙ্গে সম্পর্ক শেষ করলেন বীরেন্দ্র শেহবাগ। শনিবার রাতে স্বয়ং সহবাগই জানান, ২০১৬-র আইপিএল মরশুমের আগে বীরেন্দ্র শেহবাগকে দলের মেন্টর হিসেবে নিযুক্ত করেছিল টিম ম্যানেজমেন্ট। তার আগে দু’বছর এই দলের হয়েই আইপিএল খেলেছেন তিনি। পরের তিন বছর শেহবাগ দলের মেন্টর হিসেবে কাটিয়ে শেষ পর্যন্ত সরে দাঁড়ালেন। তিনি টুইট করে তাঁর সরে দাঁড়ানোর খবর জানান। টুইটে তিনি লেখেন, ‘‘সব ভাল বিষয়েরই একদিন শেষ আসে।” কোনও বিতর্ক ছাড়াই সরলেন এই ক্রিকেটার।
তিনি টুইটে লেখেন, ‘‘সব ভাল বিষয়ই একদিন শেষ হয়। আর আমি কিংস একাদশ ইলেভেন পঞ্জাবের সঙ্গে খুব ভাল সময় কাটিয়েছি। প্রথম দু’বছর খেলোয়াড় হিসেবে এবং পরের তিন বছর মেন্টর হয়ে। কিংস একাদশ পঞ্জাবের সঙ্গে আমার চলা এখানে শেষ হচ্ছে। আমি কৃতজ্ঞ এই দলের সঙ্গে কাটানোর সময়ের জন্য। আগামীর জন্য দলকে আমার শুভেচ্ছা।”
তবে সূত্রের খবর, শেহবাগের পঞ্জাব ছাড়ার পেছনে রয়েছে ফ্র্যাঞ্চাইজির মালিক প্রীতি জিন্টার সঙ্গে খারাপ সম্পর্ক। রাজস্থানের বিরুদ্ধে পঞ্জাবের হারের পর প্রীতি জিন্টা ও বীরেন্দ্র সেহবাগ বচসায় জরিয়ে পড়েছিলেন। যদিও বলিউড তারকা এই ঘটনাকে মেনে নেননি। সব তথ্যকে ভুল ঘোষণা করে তিনি বলেন, ‘‘আমার এবং বীরুর মধ্যে মাত্রা রেখেই কথা হচ্ছিল। আর হঠাৎ করে আমি ভিলেন হয়ে গেলাম।” ২০১৮ মরশুমের দ্বিতীয়ার্ধে নিজেদের সেরাটা দিতে পারেনি পঞ্জাবে দল। ১৪ ম্যাচের মধ্যে ছ’টি জয় ও আটটি হার নিয়ে তালিকার নীচ থেকে দ্বিতীয় হয়েছিল প্রীতির দল।

Leave a comment


Powered By JAGARAN – The first daily of Tripura ::: Design & Maintained By CIS SOLUTION