বহু প্রেম শেষে, অবশেষে সাত পাকে বাজিরাও মাস্তানি
On 23 Oct, 2018 At 09:22 PM | Categorized As Entertainment | With 0 Comments

কলকাতা, ২৩ অক্টোবর (হি.স.): বহু বাঁধা কাটিয়ে অবশেষে গাঁট ছড়া বাঁধতে চলেছেন লীলা । তবে লীলার জীবনে রাম প্রথম প্রেম নয় । লীলার প্রথম সম্পর্ক তৈরি হয় নীহার পান্ডের সঙ্গে । তবে অচেনা লাগছে লীলাকে ঠিক চেনা যাচ্ছেনা ,এই লীলা হলেন বলিউড কুইন দীপিকা পাডুকন ।

তবে দীপিকার সঙ্গে যার সম্পর্ক নিয়ে সবথেকে বেশি চর্চা হয়, তিনি হলেন রাম ওরফে রণবীর কাপুর । যদিও মাঝে ব্রেক আপের খবরও ছড়িয়ে পরে চারদিকে । ব্রেক আপ হয়ে গেলেও হাল ধরে রেখেছিলেন দুজনেই । একে অপরের সঙ্গে বন্ধুত্ব রেখেছিলেন তাঁরা ।

তবে নীহার পাণ্ডের পর দীপিকার জীবনে আরও একবার প্রেম এসে কড়া নারে । সেই পেম আসে উপেন প্যাটেলের হাত ধরে । তবে, দুঃখের বিষয় সেই সম্পর্ক দীর্ঘস্থায়ী হয়নি । এরপর শোনা যায় বিজয় মালিয়ার ছেলে সিদ্ধার্থ মালিয়ার সঙ্গেও সম্পর্ক ছিল দীপিকার । রনবির কাপুরও বাধ যায়নি দীপিকার প্রেমিকের লিস্ট থেকে । ইয়ে জাওয়নি হ্যায় দিওয়ানি, তামাশা- ছবিতে তাঁদের কেমিস্ট্রি নজর কেড়েছে দর্শকদের ।

নীহার, উপেন প্যাটেল, সিদ্ধার্থ মালিয়া, রণবীর কাপুরের সঙ্গে সম্পর্ক থাকলেও তা গড়ায় নি বিয়ের পিঁড়ি পর্যন্ত । তিনি বিয়ে করতে যাচ্ছেন বলি হার্টথ্রব রণবীর সিংকে । বাজিরাও মস্তানি, রামলীলা ছবিতে রণবীর সিং আর দীপিকার কেমিস্ট্রি নজর কেড়েছে দর্শকদের ।

ইতিমধ্যেই সকলেই জেনে গেছে, নভেম্বরের ১৪-১৫ তারিখ সাত পাকে বাঁধা পড়ছেন বলিউডের তারকা যুগল দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং । দুদিন ধরে বিয়ে করছেন তাঁরা । জানা যায় , ইতালিতে বিয়ে করবেন এই তারকা যুগল । আর মধুচন্দ্রিমা হচ্ছে সম্ভবত দীপিকার হোমটাউন বেঙ্গালুরুতেই ।

অহনা দেওলের সঙ্গে একটা সময় ডেট করতেন রণবীর সিং । তবে অহনা আদিত্য রয় কাপুরের সঙ্গে জড়িয়ে পড়ায় সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসেন রণবীর নিজেই । এরপর অনুষ্কা শর্মার সঙ্গে সম্পর্কে ছিলেন রণবীর সিং । ব্যান্ড বাজা বারাত ছবির এই নায়ক-নায়িকার কেমিস্ট্রি রিল লাইফে বাজি মারলেও রিয়েল লাইফে একেবারেই ফ্লপ । কানা ঘুষো শোনা যায় দীপিকা-রণবীর অনেক দিন ধরেই সম্পর্কে রয়েছেন।ওয়াকিবহাল মহলের একাংশের চর্চ নিয় বিষয় এখন বজিরা ও মাস্তানির বিয়ে ।রণবীর সিংয়ের আগে একাধিক সম্পর্কে ছিলেন দীপিকা । আর দীপিকার আগে দুটি সম্পর্ক ছিলেন রণবীর সিং । তবুও থেমে থাকেননি রণবীর দীপিকা।এখন অপেক্ষা তাঁদের দু হাত এক করার ।

Leave a comment


Powered By JAGARAN – The first daily of Tripura ::: Design & Maintained By CIS SOLUTION