BRAKING NEWS

পঞ্চমীতেই জনজোয়ার আগরতলায়

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ১৪ অক্টোবর৷৷ দেবীপক্ষের সূচনা লগ্নেই রাজ্যের হাটবাজারে কেনাকাটার ধুম তুঙ্গে উঠেছে। পঞ্চমীর সন্ধ্যাতেই জনজোয়ারে ভাসছে রাজধানী শহর আগরতলা।পঞ্চমীতে বেশিরভাগ পুজো মণ্ডপ উদ্বোধন হয়ে গেছে। আর এদিন প্রায় প্রতিটি মণ্ডপে ছিল লক্ষণীয় ভিড়। উল্লেখ্য, পূজা মণ্ডপগুলো হল নেতাজি প্লে সেন্টার, রামঠাকুর সংঘ, ছাত্রবন্ধু ক্লাব ইত্যাদি।
প্রতিবছরের ন্যায় এ বছরও রবিবার বিকেলে সংহতি ক্লাবের উদ্যোগে ৭০০ জন শিশুদের মধ্যে বস্ত্র বিতরণ করা হয়। এছাড়া সংহতি ক্লাবের সম্পাদক দীপক মজুমদারের হাত ধরে পথশিশুদের নিয়ে মণ্ডপের দ্বারোদঘাটন হয়েছে।এদিকে, শহরের অন্যতম আকর্ষণীয় পুজোগুলির মধ্যে ভারতরত্ন সংঘের পুজো। রবিবার সন্ধ্যায় অর্থাৎ পঞ্চমীর সন্ধ্যায় ভারতরত্ন সংঘ মণ্ডপের আনুষ্ঠানিক উদ্বোধন হয়।
অন্যদিকে ১৬ অক্টোবর মহাসপ্তমীর দিন থেকে ১৯ অক্টোবর পর্যন্ত হেলিকপ্টার পরিষেবার মাধ্যমে রাজধানীর বিভিন্ন স্থান আকাশ থেকে প্রদর্শন করা সম্ভব হবে বলে জানা গেছে। রবিবার সকাল থেকেই ত্রিপুরা সড়ক পরিবহণ নিগমের হেলিকপ্টার কাউন্টারের টিকিট দেওয়া শুরু হয়ে গেছে। জানা গেছে, ১২ বছর পর্যন্ত বয়সিদের জন্য প্রতি ট্রিপে ১,৫০০ টাকা এবং ১২ বছরের ঊর্ধ্ব বয়সের যাত্রীদের জন্য ১,৭০০ টাকা ভাড়া ধার্য করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *