BRAKING NEWS

আধুনিকতার সঙ্গে প্রযুক্তির সংমিশ্রণ হলে ত্রিপুরাকে মডেল রাজ্য হিসেবে গড়ে তোলা সম্ভব : মুখ্যমন্ত্রী

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ১৪ অক্টোবর৷৷ সন্ত্রাসমুক্ত ত্রিপুরা, অশুভ শক্তির বিনাশ, নেশামুক্ত ত্রিপুরা, নারী নির্যাতনমুক্ত ত্রিপুরা ও বৈভবশালী ত্রিপুরা গড়ে তোলাই হল বর্তমান সরকারের একমাত্র লক্ষ্য। শহর থেকে শুরু করে গ্রামেগঞ্জের প্রতিটি মানুষের কাছে সর্বত্র এক বার্তা পৌঁছে দিতে হবে, তা হল অশুভ শক্তির বিনাশ করতে হবে, রাজ্যে সর্বদা শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে হবে, বক্তা মুখ্যমন্ত্রী বিপ্লবকুমার দেব।
উদয়পুরে পর পর চারটি দশভুজা দেবীর মণ্ডপ উদ্বোধন করতে গিয়ে তিনি এ কথাগুলি বলেন। জানা গেছে, মুখ্যমন্ত্রী এদিন উদয়পুরে জুয়েল ক্লাবের দুর্গা মণ্ডপের সজ্জা দেখে অভিভূত হয়ে যান। এই মণ্ডপে বিভিন্ন যুগের সাথে আধুনিকতার সংমিশ্রণ দেখানো হয়েছে। মুখ্যমন্ত্রী বিপ্লবকুমার দেব বলেন, সংস্কৃতির সঙ্গে আধুনিকতা আর প্রযুক্তির সংমিশ্রণ হলে আমরা দ্রুত ত্রিপুরাকে মডেল রাজ্য হিসাবে গড়ে তুলতে পারব।
তিনি জানান, সরকার এই দিশাতেই কাজ করছে। এই উৎসব বাঙালি জাতির এক অন্যতম মহামিলনের উৎসব। সকল জাতি ধর্মের ঊর্ধ্বে উঠে শারদোৎসব এক অন্যতম ঐতিহ্য এবং সংস্কৃতি বহন করে।
দেবী দুর্গার আশীর্বাদে ৩৭ লক্ষ ত্রিপুরাবাসীর কল্যাণে ত্রিপুরা সমৃদ্ধশালী রাজ্য হয়ে উঠবে বলে তিনি আশা ব্যক্ত করেছেন। পাশাপাশি তিনি দুর্গোৎসবে নিজেদের আনন্দ যেন অন্যের সমস্যার কারণ না হয় সে দিকে নজর রাখতে পুজো উদ্যোক্তাদের প্রতি আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *