ধারাবাহিকভাবে মিথ্যা কথা বলে চলেছেন রাহুল গান্ধী : পীযূষ গোয়েল

নয়াদিল্লি, ১২ অক্টোবর (হি.স.) : ধারাবাহিকভাবে মিথ্যা কথা বলে চলেছেন রাহুল গান্ধী | শুক্রবার কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীকে এই ভাষাতেই আক্রমণ করলেন কেন্দ্রীয় মন্ত্রী পীযূষ গোয়েল | কংগ্রেস সভাপতির মিথ্যা বলা বন্ধ করা উচিত। একটা মিথ্যা কথা হাজার বার বললেই সত্য হয়ে যায় না।
রাফালে বিমান কেনা নিয়ে লাগাতার বিজেপিকে আক্রমণ করে চলেছেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। যা নিয়ে এদিক সাংবাদিক বৈঠকে পাল্টা কংগ্রেস সভাপতিকে আক্রমণ করেন কেন্দ্রীয় রেলমন্ত্রী তথা কয়লা ও কর্পোরেট বিষয়ক মন্ত্রী পীযূষ গোয়েল তিনি বলেন, আমরা এক সিরিয়াল লায়ারের কার্যকলাপ দেখছি। তিনি ধারাবাহিকভাবে মিথ্যা কথা বলে চলেছেন। কংগ্রেসের সমালোচনা করে তিনি বলেন, আমার মনে হয় ওই দলের সামনে কোনও ইস্যু নেই। কংগ্রেস সভাপতির মিথ্যা বলা বন্ধ করা উচিত। একটা মিথ্যা কথা হাজার বার বললেই সত্য হয়ে যায় না।
প্রসঙ্গত, রাফালে বিমান কেনা নিয়ে লাগাতার বিজেপিকে আক্রমণ করে চলেছেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। বৃহস্পতিবার খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে দুর্নীতিগ্রস্ত বলেছেন রাহুল। প্রতিরক্ষামন্ত্রী নির্মলা সীতারামন তিন দিনের সফরে ফ্রান্সে যাবেন শুনে রাহুল বলেছেন, রাফায়েল চুক্তি নিয়ে সত্যটা চাপা দিতেই তিনি সেদেশে যাচ্ছেন। তার পরেই তাঁকে ধারাবাহিক মিথ্যাবাদী আখ্যা দেন গোয়েল ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *