লা লিগায় লজ্জার হার রিয়াল মাদ্রিদের
On 8 Oct, 2018 At 02:06 AM | Categorized As Sport | With 0 Comments
0 Shares

আলাভা (স্পেন), ৭ অক্টোবর (হি.স.) : লা লিগায় লজ্জার হার হজম করতে হল স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদকে। টানা চার ম্যাচ জয়হীন থাকা লোপেতেগির শিষ্যরা এবার আলাভেসের ঘরের মাঠে হেরে যায়।

শনিবার রাতের ম্যাচে অপেক্ষাকৃত অনেক দুর্বল দল আলাভেস ১-০ গোলে জয় পেয়েছে। ম্যাচের শেষ মিনিটে জয় সূচক গোলটি করেন দ্বিতীয়ার্ধে বদলি হিসেবে নামা গার্সিয়া। কর্নার থেকে রুবেন সোবরিনোর হেড কোর্তোয়া এক হাতে ফেরানোর চেষ্টা করলে পেয়ে যান গার্সিয়া। দ্বিতীয় দফায় আর ফেরাতে পারেননি কোর্তোয়া। গার্সিয়ার বল রিয়ালের জালে জড়ালেই জয় নিশ্চিত হয়ে যায় আলাভেসের।

চ্যাম্পিয়ন্স লিগ ধরলে শেষ চার ম্যাচে গোলের মুখ দেখেননি বেল, বেঞ্জেমারা। সেভিয়ার কাছে হার, মাদ্রিদ ডার্বিতে ড্রয়ের পর লা লিগায় ফের হার স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদের। অ্যাওয়ে ম্যাচে আলাভেসের কাছে শেষ মুহূর্তের গোলে হারল লস ব্ল্যাঙ্কোসরা। সেই সঙ্গে এই হার রোনাল্ডোহীন রিয়ালের আক্রমণভাগ নিয়ে তুলে দিয়ে গেল একাধিক প্রশ্ন। চ্যাম্পিয়ন্স লিগে মস্কোর বিরুদ্ধে হার থেকে শিক্ষা নিয়েছিলেন লোপেতেগুই। তাই আলাভেসের বিরুদ্ধে এদিন একাদশে ফিরে আসেন রামোস এবং বেল। তবে লাভের লাভ হল না কিছুই। সারা ম্যাচ জুড়ে ৭০ শতাংশ বল নিজেদের পায়ে রেখেও ম্যাচ হারতে হল গত তিনবারের ইউরোপ সেরাদের।

0 Shares

Leave a comment


Powered By JAGARAN – The first daily of Tripura ::: Design & Maintained By CIS SOLUTION