নাগরিকপঞ্জি মমতা বন্দ্যোপাধ্যায় দ্বিচারিতা করছেন : অধীর
On 12 Aug, 2018 At 11:55 PM | Categorized As Nation | With 0 Comments

কলকাতা, ১২ আগস্ট(হি.স.) : নাগরিকপঞ্জি নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় দ্বিচারিতা করছেন বলে রবিবার অভিযোগ করলেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী । তাঁর অভিযোগ, এনআরসি থেকে বাদ যাওয়া ৪০ লক্ষ মানুষের পাশে থাকার বার্তা দেওয়ার পরেই অসমের সঙ্গে রাজ্যের সীমান্ত সিল করেছে তৃণমূল সরকার ।

বিজেপি, সিপিএমের মত অধীর চৌধুরীরও অভিযোগ, ২০০৫ সালে সংসদে অনুপ্রবেশ নিয়ে সরব হয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায় । এখন কেন তার অবস্থান বদল করছেন বলে রবিবার বিধান ভবনে এক সাংবাদিক সম্মেলনে সেই প্রশ্ন তুললেন অধীর চৌধুরী । রাজ্যের বিভিন্ন সমস্যা থেকে নজর ঘোরাতেই তৃণমূল নাগরিকপঞ্জিকে হাতিয়ার করছে ।

এদিন তৃণমূলের পাশাপাশি নাগরিকপঞ্জি নিয়ে তিনি আক্রমণ করেন বিজেপিকেও | বিজেপিকে আক্রমণ করে অধীর বলেন, নাগরিকপঞ্জির নামে সাম্প্রদায়িক উস্কানি দিচ্ছে বিজেপি । ভোটকে সামনে রেখেই বিজেপি হিন্দু আর মমতা বন্দ্যোপাধ্যায় বাঙালি তাস খেলছেন’।

তিনি জানান, এসবের বিরুদ্ধে রাজ্য কংগ্রেস পথে নামছে । ৪ অক্টোবর রানি রাসমনি রোডে সভা করবে কংগ্রেস । ৪ অক্টোবর রানি রাসমনি রোডে সভার মাধ্যমে তাদের প্রথম পর্যায়ের আন্দোলন সমাপ্ত হবে বলে জানিয়েছেন অধীর চৌধুরী ।

Leave a comment


Powered By JAGARAN – The first daily of Tripura ::: Design & Maintained By CIS SOLUTION