BRAKING NEWS

আগরতলার মাস্টারপাড়া থেকে গ্রেফতার কুখ্যাত নেশা কারবারি

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ২২ জুলাই৷৷ আগরতলার ডন বলে পরিচিত মাফিয়া সর্দার, দীর্ঘদিন ধরে পুলিশি তালিকাভুক্ত নেশা কারবারী দুলাল সাহাকে রাজধানী পুলিশ গ্রেফতার করেছে। পুলিশের অভিযানে রাজধানীর মাস্টারপাড়া থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।

জানা গেছে, শনিবার গভীর রাতে এই অভিযান চালানো হয়। সদর এসডিপিও সুমন মজুমদারের নেতৃত্বে পশ্চিম থানার পুলিশ বাহিনী অভিযান চালিয়ে নেশার ট্যাবলেট-সহ নেশা কারবারের মাস্টারমাইন্ড দুলাল সাহাকে গ্রেফতার করেছে।
জানা গেছে, ইতোপূর্বেও তাকে নেশা সামগ্রী সমেত হাতেনাতে ধরার চেষ্টা করে পুলিশ ব্যর্থ হয়েছে। কিন্তু এবার পুলিশ সুনিশ্চিত হয়ে তার বাড়িতে অভিযান চালায়। গোপনে বাড়ি ঘিরে এই অভিযান চালানো হয়। এতে পুলিশ সাফল্য পেয়েছে বলে জানা গেছে। তার কাছ থেকে বিদেশ থেকে বাঁকা পথে আসা ১,২৯৬টি নেশার ট্যাবলেট পাওয়া গেছে বলে পুলিশ জানিয়েছে। তবে তার বাড়িতে আরও ড্রাগস আছে বলে পুলিশের ধারণা।

দীর্ঘদিন ধরেই দুলাল সাহার বিরুদ্ধে অনেক অভিযোগ ছিল। রাজ্যের বিভিন্ন স্থানে নেশা সামগ্রী পৌঁছে দেওয়া এবং বহিঃরাজ্যেও নেশা সামগ্রী, বিশেষ করে গাঁজা পৌঁছে দেওয়ার কাজে সে নিয়োজিত ছিল বলে পুলিশের দাবি। সে বহিঃরাজ্য, এমন-কি বিদেশে গাঁজা পাচার এবং বিদেশের বিভিন্ন ধরনের ড্রাগ এই রাজ্যে নিয়ে আসার কাজের সঙ্গে সে যুক্ত বলে পুলিশের অভিযোগ।
এদিকে শনিবার গভীর রাত পর্যন্ত মহারাজগঞ্জ বাজারে নেশা-বিরোধী অভিযান চালানো হয়। এই অভিযানে নেতৃত্ব দিয়েছিলেন পূর্ব থানার ওসি দেবাশিস সাহা। অভিযানে আটক করা হয়েছে প্রচুর পরিমাণে নামিদামি ব্র্যান্ডের প্রচুর নকল মদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *