কংগ্রেস ওয়ার্কিং কমিটির বৈঠকে রাহুল গান্ধীর পাশে থাকার অঙ্গীকার করলেন মনমোহন সিং
On 22 Jul, 2018 At 09:34 PM | Categorized As Diner Khobor | With 0 Comments
0 Shares
নয়াদিল্লি, ২২ জুলাই (হি.স.) : কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর পাশে থাকার অঙ্গীকার করলেন প্রাক্তন প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী মনমোহন সিং | রাহুল গান্ধী কংগ্রেসের সভাপতি হওয়ার পর রবিবার দলের নবগঠিত ওয়ার্কিং কমিটির প্রথম বৈঠকে এই অঙ্গীকার করলেন প্রাক্তন প্রধানমন্ত্রী |
আসন্ন লোকসভা নির্বাচনের দলের রণকৌশল ঠিক করতে রবিবার রাজধানী দিল্লিতে কংগ্রেস ওয়ার্কিং কমিটির বৈঠকের আয়োজন করা হয়। কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর পাশে থাকার অঙ্গীকার করে প্রাক্তন প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী মনমোহন সিং বলেন, আমি রাহুল গান্ধীকে আশ্বস্ত করতে চাই যে, ভারতের সামাজিক সৌহার্দ্য ও অর্থনৈতিক উন্নয়নকে পুনঃস্থাপন করার বিশাল কাজে আমরা তাঁকে পূর্ণ সমর্থন করব।|এদিন তিনি বর্তমান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সমালোচনা করেন | বলেন, প্রধানমন্ত্রী ক্রমাগত নিজের আত্মপ্রশংসা করে চলেছেন। প্রধানমন্ত্রীর এই ‘জুমলা’ উন্নয়নের গতিকে রুদ্ধ করেছে। ২০২২ সালের মধ্যে কৃষকদের আয়কে দ্বিগুণ করার যে পরিকল্পনা কেন্দ্রীয় সরকার নিয়েছে তার নিন্দা করে মনমোহন সিং বলেন, কৃষকদের আয় দ্বিগুণ করার জন্য কৃষিতে বৃদ্ধির হার ১৪ শতাংশ হওয়া দরকার। যা এখনও হয়নি।
কংগ্রেসের নবনিযুক্ত ওয়ার্কিং কমিটির বৈঠকে তিনি ছাড়াও উপস্থিত ছিলেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী, প্রাক্তন সভানেত্রী সোনিয়া গান্ধী, পঞ্জাবের মুখ্যমন্ত্রী অমরেন্দ্র সিং, আর এস সুজনওয়ালা, প্রাক্তন কেন্দ্রীয় অর্থমন্ত্রী পি চিদম্বরম, সচিন পাইলট, শক্তিসিং গোহিল, রমেশ চেন্নিথালা।
0 Shares

Leave a comment


Powered By JAGARAN – The first daily of Tripura ::: Design & Maintained By CIS SOLUTION