BRAKING NEWS

রাহুল গান্ধীর প্রকৃত স্বরূপ কি তা বোঝা গিয়েছে : যোগী

নয়াদিল্লি, ২১ জুলাই (হি.স.): উত্তরপ্রদেশের শাহজাহানপুরের কৃষক র‍্যালি থেকে কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর নিন্দায় মুখর হলেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। গতকাল সংসদে তার(রাহুল গান্ধী) প্রকৃত স্বরূপ কি তা বোঝা গিয়েছে। অবশেষে তিনি স্বীকার করে নিলেন যে তিনি ‘পাপ্পু ’ বলেন আদিত্যনাথ।
শনিবার উত্তরপ্রদেশের শাহজাহানপুরের কৃষক র‍্যালিতে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ, উপ-মুখ্যমন্ত্রী কেশব প্রসাদ মৌর্য, কেন্দ্রীয় মন্ত্রী কৃষ্ণা রাজ, রাজ্য নগরোন্নয়ন মন্ত্রী সুরেশ কুমার খান্না, রাজ্য বিজেপি সভাপতি মহেন্দ্রনাথ পাণ্ডে। সভায় কৃষকদের উদ্দেশ্যে বক্তব্য রাখতে গিয়ে মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ বলেন, গতকাল দেশের সংসদে যে দৃশ্য দেখা গিয়েছে তাতে এক ব্যক্তি আগে নিজেকে কোথায় কি রূপে প্রস্তুত করেছে। আর ওনার স্বরূপও কি তা বোঝা গিয়েছে। তিনি নিজের মুখেই পুরো দেশকে বলেছেন যে ওনারা পাপ্পু ছিলেন আর পাপ্পুই থাকবে। এটা পুরো দুনিয়া আর দেশ দেখেছে।
পাশাপাশি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর প্রশংসা করে বলেছেন অনাস্থা প্রস্তাব নিয়ে বিরোধীদের আনা অভিযোগগুলি প্রধানমন্ত্রী নিজের বক্তব্যের মাধ্যমে নস্যাৎ করে দিয়েছেন। বৃহদ সংখ্যাগরিষ্ঠার সামনে অনাস্থা প্রস্তাব চূড়ান্ত পর্যদুস্থ হয়েছে। ২০১৯ কি হবে তা নিয়ে একটা ইঙ্গিত পাওয়া গিয়েছে। বৃহদ সংখ্যাগরিষ্ঠতা নিয়ে ফের সরকার গড়বে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। গোটা বিশ্বের সামনে ভারতকে ‘সুপার পাওয়ার’ হিসেবে তুলে ধরবেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *