BRAKING NEWS

বিশ্বের দরবারে ভারতীয় রাজনীতিবিদদের ভাবমূর্তি ক্ষুন্ন করেছেন রাহুল গান্ধী : জেটলি

নয়াদিল্লি, ২১ জুলাই (হি.স.) : ফরাসি প্রেসিডেন্ট ইমানুয়েল মাঁকরের সঙ্গে আলোচনা নিয়ে মিথ্যা বলে রাহুল গান্ধী তাঁর বিশ্বাসযোগ্যতা নষ্ট করেছেন। বিশ্বের দরবারে ভারতীয় রাজনীতিবিদদের ভাবমূর্তি ক্ষুন্ন করেছেন। শুক্রবার লোকসভায় অনাস্থা প্রস্তাবের আলোচনায় রাফালে চুক্তি নিয়ে কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর দাবির বিষয়ে শনিবার এভাবেই ফেসবুকে সরব হন কেন্দ্রীয় মন্ত্রী অরুণ জেটলি।
গতকাল লোকসভায় রাহুল গান্ধী ফরাসি প্রেসিডেন্ট ইমানুয়েল মাঁকরের সঙ্গে বৈঠকের কথা উল্লেখ করে দাবি করেছিলেন, মাঁকর জানান রাফালে চুক্তিতে গোপনীয়তার কথা বলা হয়নি। পরে ফরাসি সরকার সেই দাবি খারিজ করে দেয়। এটা নিয়েই আজ ফেসবুকে সরব হন কেন্দ্রীয় মন্ত্রী অরুণ জেটলি। লেখেন, ফরাসি প্রেসিডেন্ট-এর সঙ্গে আলোচনা নিয়ে মিথ্যা বলে রাহুল গান্ধী তাঁর বিশ্বাসযোগ্যতা নষ্ট করেছেন। তিনি বিশ্বের দরবারে ভারতীয় রাজনীতিবিদদের ভাবমূর্তি ক্ষুন্ন করেছেন।
এদিন তিনি আরও লেখেন সরকারের প্রধান বা রাষ্ট্রপ্রধানের সঙ্গে আলোচনার ভুল ব্যাখ্যা করা উচিত নয়। যদি কেউ সেটা করেন, তাহলে তাঁর সঙ্গে কেউ গুরুত্বপূর্ণ বিষয়ে কথা বলতে চাইবেন না। রাহুল বারবার দেখিয়ে দিয়েছেন, তিনি তথ্য জানেন না। রাহুলের বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব নিয়ে আলোচনাকে গুরুত্বহীন করে তোলার অভিযোগও করেছেন জেটলি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *