নেশাসক্ত মহিলার কামড়ে জখম হাসপাতাল-রক্ষী

আগরতলা, ১৮ জুলাই (হি.স.) : এক মানুষের কামড়ে আরেক মানুষ গুরুতর আহত। আজব মনে হলেও কথাটি সত্য। এমনই এক আজব ঘটনা ঘটেছে মঙ্গলবার রাতে রাজধানীর আইজিএম হাসপাতালের সামনে।
জানা গেছে, এক মহিলার কামড়ে গুরুতর আহত আইজিএম হাসপাতালের এক নিরাপত্তারক্ষী। বর্তমানে আইজিএম হাসপাতালে তাঁর চিকিৎসা চলছে। যদিও তিনি এখন অনেকটাই সুস্থ। হাসপাতালে গেটে অবস্থানরত নিরাপত্তারক্ষীকে ডিঙিয়ে যেতে চেয়েছিলেন এক মহিলা। তখন এক নিরাপত্তারক্ষী তাঁকে বাধা দেন। সে সময় ওই মহিলার সঙ্গে নিরাপত্তারক্ষীর বেশ কিছুক্ষণ কথা কাটাকাটি হয়। এক সময় পরিস্থিতি চরম আকার ধারণ করে। ক্ষিপ্ত হয়ে মহিলাটি নিরাপত্তারক্ষীকে কামড়ে রক্তাক্ত করে ফেলেন। তখন নিরাপত্তারক্ষী চিৎকার শুরু করলে আশপাশ থেকে অন্যান্য লোকজন ছুটে এসে উন্মত্ত মহিলার হাত থেকে নিরাপত্তারক্ষীকে রক্ষা করেন বলে জানা গেছে।
প্রতিক্ষদর্শীদের মতে, মহিলাটি সে সময় নেশাগ্রস্ত ছিলেন। এদিকে ঘটনার বিষয়ে খবর পেয়ে পশ্চিম থানা থেকে ঘটনাস্থলে ছুটে আসে পুলিশ। পুলিশের বক্তব্য, মহিলাটি রবীন্দ্র ভবনের সামনে শিশু উদ্যানে যেতে বাঁ দিকে বিশ্রামাগারে থাকেন। সেখানে তিনি আরও কয়েকজন মহিলার সঙ্গে নেশায় আসক্ত হন।
এদিকে মঙ্গলবার রাতের এ ঘটনার পর মহিলাকে পুলিশ গ্রেফতার করে থানায় নিয়ে যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *