BRAKING NEWS

আমার বক্তব্যকে ভুল ভাবে ব্যাখ্যা করা হয়েছে, কংগ্রেস সম্পর্কে আমি কিছুই বলিনি : মুখ্যমন্ত্রী কুমারস্বামী

নয়াদিল্লি, ১৭ জুলাই (হি.স.): তার বক্তব্যের ভুল ব্যাখ্যা করা হয়েছে। মঙ্গলবার এমনই দাবি করলেন কর্ণাটকের মুখ্যমন্ত্রী এইচ ডি কুমারস্বামী। এর জন্য মিডিয়ার দিকে আঙুল তুলেছেন তিনি। কংগ্রেস এবং কংগ্রেস নেতাদের সম্পর্কে ওই সভায় কিছু বলেননি বলে দাবি করেছেন তিনি।
শনিবার বেঙ্গালুরুর এক জনসভায় মুখ্যমন্ত্রী এইচ ডি কুমারস্বামী বলেছিলেন, আপনাদের ভাই আজ রাজ্যের মুখ্যমন্ত্রী হয়েছে বলে আপনারা খুশি। কিন্তু আমি খুশি নই। জোট সরকারের যন্ত্রণা কি তা আমি বুঝি। আমি বিশ্বনাথ হয়ে গিয়ে এই সরকার যন্ত্রণা পান করে চলেছি। ক্ষমতা উপভোগ করার জন্য আমি মুখ্যমন্ত্রী হইনি। জনগণের সমস্যার দূর করার জন্য আমি মুখ্যমন্ত্রী হয়েছি। এই বক্তব্য রাখতে গিয়ে সভা মঞ্চেই কেঁদে ফেলেন তিনি। তারপরেই শুরু হয় জোর রাজনৈতিক বিতর্ক। জেডি(এস)-কংগ্রেস জোটের ভবিষ্যৎ নিয়েও প্রশ্ন ওঠে। অবশেষে এই বিষয়ে নিজের নীরবতা ভাঙলেন মুখ্যমন্ত্রী এইচ ডি কুমারস্বামী। মঙ্গলবার তিনি বলেন, আমি ওই সভায় কংগ্রেস বা কংগ্রেসের নেতাদের সম্পর্কে কিছু বলেনি। আমি আমার ভাষণে কোথাও কংগ্রেসের নাম উল্লেখ করিনি। ওইদিন দলীয় অনুষ্ঠান ছিল। আর আমি আবেগপ্রবণ হয়ে পড়েছিলাম। সংবাদমাধ্যম আমার বক্তব্যকে ভুল ভাবে ব্যাখ্যা করেছেন।
প্রসঙ্গত, শনিবার বক্তব্য রাখতে গিয়ে মুখ্যমন্ত্রী কুমারস্বামীর কান্না নিয়ে জেডি(এস)-কংগ্রেস জোটকে কটাক্ষ করেন কেন্দ্রীয় মন্ত্রী অরুণ জেটলি। সোমবার তিনি বলেন, দুইটি দলের জোটের ফলাফল যদি এমন হয় তবে তারা দেশকে কি দেবে? শক্তিশালী এবং সংযোগশীল সরকার ভারতের প্রয়োজন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *