BRAKING NEWS

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সভামঞ্চের একাংশ ভেঙে বিপত্তি, জখম ২২

মেদিনীপুর, ১৬ জুলাই (হি.স.) : সোমবার মেদিনীপুরের কলেজ ময়দানে বিজেপির কৃষক কল্যাণ সমাবেশে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ভাষণ চলাকালীন মন্ডপের একাংশ ভেঙে ২২ জন জখম হয়েছেন। এদের মেদিনীপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
কৃষকদের উৎপাদিত শস্যের সহায়ক মূল্য বাড়ানোর কেন্দ্রীয় সিদ্ধান্তের পর বিজেপি প্রধানমন্ত্রীকে দেশজুড়ে সংবর্ধনা দেওয়ার উদ্যোগ নেয়। এই উদ্যোগেরই অংশ হিসেবে আজ মেদিনীপুর কলেজ ময়দানে নরেন্দ্র মোদীকে সংবর্ধনা দেয় রাজ্য বিজেপি। কেন্দ্রীয় মোদী সরকারকে ‘কৃষক বিরোধী’ আখ্যা দিয়ে বিরোধীদের দেশজুড়ে প্রচারকে ভোঁতা করতেই বিজেপির এই উদ্যোগ। এর মধ্যে এই সভায় প্যান্ডেলের একাংশ ভেঙে পড়ে ২২ জন আহত হয়েছেন।
এদিন সকালে হেলিকপ্টারে মেদিনীপুরে পৌঁছানোর পর সড়কপথেই সভাস্থলে পৌঁছালেন মোদী। বিশাল জনসমাবেশ দেখে তিনি অত্যন্ত খুশি। সভায় বক্তব্য চলাকালীনই মূল মঞ্চের পাশে অন্যান্য নেতাদের জন‍্য তৈরি একটি মঞ্চ ভিড়ের চাপে ভেঙে পড়ে। এই ঘটনায় গুরুতর আহত অন্তত ২২ জন। আহতদের মধ্যে অধিকাংশই মহিলা। তাঁদের চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। পরে অাহতদের দেখতে মেদিনীপুর হাসপাতালে যান মোদী। তিনি আহতদের সঙ্গে কথাও বলেন তিনি।
সভাস্থলে প্যান্ডেল ভেঙে গুরুতর আহত ২৫, হাসপাতালে গেলেন প্রধানমন্ত্রী
মেদিনীপুর,১৬ জুলাই (হি.স.): প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সভাস্থলে দুর্ঘটনা। ভেঙে পড়ল প্যান্ডেলের একাংশ। ওই প্যান্ডেল চাপা পড়ে গুরুতর আহত হয়েছেন অন্তত ২৫ জন। আহতদের দেখতে হাসপাতালে গেলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।আহতদের দেখতে মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে গেলেন প্রধানমন্ত্রী। তিনি আহতদের সঙ্গে কথা বলেন। তিনি হাসপাতালে ছিলেন ৫ থেকে ৭ মিনিট।
এদিন এই দুর্ঘটনার পর দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী। তিনি বলেন, “প্যান্ডেল ভেঙে পড়ার পরেও কোনও কর্মী সমর্থক চলে যাননি। এটাই আমাদের আসল শক্তি।” আহতদের প্রত্যেককেই এই মুহূর্তে মেদিনীপুর মেডিক্যাল কলেজের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়েছে। তাঁদের বেশির ভাগেরই অবস্থা আশঙ্কাজনক।
সোমবার দুপুরে মেদিনীপুর শহরের কলেজের মাঠে পৌঁছন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তাঁর সভা উপলক্ষে ওই মাঠে মূল মঞ্চ ছাড়াও মোট তিনটি প্যান্ডেল করা হয়। একটি মূল মঞ্চের সোজাসুজি। এবং অন্য দু’টি তার ডান এবং বাঁ দিকে। সকাল থেকেই প্রবল বৃষ্টি হচ্ছিল। কাজেই নরম মাটিতে প্যান্ডেলের লোহার কাঠামো একটু একটু করে ঢুকে যাচ্ছিল। এর মধ্যেই মোদী সভাস্থলে পৌঁছন। সেই সময় একদল উৎসাহী সমর্থক ওই কাঠামোর উপর উঠে পড়েন। সেই সময় হুড়মুড় করে ভেঙে পড়ে ওই কাঠামো। তার নিচে চাপা পড়েন অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *