BRAKING NEWS

‘মুসলিম পার্টি’ মন্তব্য নিয়ে পাল্টা বিজেপিকে তোপ দাগল কংগ্রেস

নয়াদিল্লি, ১৫ জুলাই (হি.স.): রাহুল গান্ধীর মুসলিম পার্টির প্রসঙ্গ তুলে শনিবার আজমগড়ের মঞ্চ থেকে কংগ্রেসের নিন্দায় সরব হয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। প্রধানমন্ত্রীর এই মন্তব্যের পাল্টা রবিবার সরব হন কংগ্রেস নেতা আনন্দ শর্মা।

রবিবার সাংবাদিক সম্মেলনে আনন্দ শর্মা বলেন, প্রধানমন্ত্রী ইতিহাসকে অসম্মান করেছেন। পাশাপাশি ভারতের সাফল্যগুলিকেও তিনি অস্বীকার করেছেন। ইতিহাস এবং তথ্যের দিক দিয়ে প্রধানমন্ত্রীর বক্তব্য ভুলে ভরা। তিনি অসুস্থ মানসিকতায় ভুগছেন। যা চিন্তার বিষয়ে। প্রধানমন্ত্রী হচ্ছেন গোটা ভারতের। বিজেপির নয়। জাতীয় আন্দোলনকে কংগ্রেস নেতৃত্ব দিয়েছে। কংগ্রেসকে ‘মুসলিম পার্টি’ বলে কংগ্রেস ঠিক করেনি। ইতিহাস সম্পর্কে তিনি অজ্ঞ। তিনি নিজের মতো করে ইতিহাস লিখে চলেছেন। মহাত্মা গান্ধী, লালা লাজপত রায়, সর্দর প্যাটেল, মহাত্মা গান্ধী কংগ্রেস যুক্ত ছিল। ভাল হয় যদি তিনি কংগ্রেস সভাপতি লিস্ট নিজের কাছে রেখে দেন।

প্রসঙ্গত, শনিবার পূর্বাঞ্চল এক্সপ্রেসওয়ের ভিত্তিপ্রস্তরে শিলান্যাস অনুষ্ঠানে আজমগড় আসেন প্রধানমন্ত্রী এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে কংগ্রেস সহ বিরোধীদের নিন্দায় মুখর হয়ে প্রধানমন্ত্রী বলেছিলেন, সংবাদপত্র পড়ে আমি জানতে পারলাম কংগ্রেস সভাপতি বলেছেন যে কংগ্রেস হচ্ছে মুসলমানদের দল। এতে আমি অবাক হইনি। আমি শুধু জানতে চাই তাদের দলটি কি শুধুমাত্র মুসলিম পুরুষদের জন্য নাকি মহিলাদের জন্যও?সংসদে আইনের কণ্ঠরোধ করে এরা বসে পড়ে। তিন তালাক প্রসঙ্গে এই সব রাজনৈতিক দলগুলির অবস্থান তাদের মুখোশ খুলে দিয়েছে। কেন্দ্র যখন একদিকে মহিলাদের জীবন সহজ করার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছে। তখন এইসব দলগুলি মহিলাদের বিশেষ করে মুসলমান মহিলাদের জীবন জটিল করার জন্য উঠে পড়ে লেগেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *