BRAKING NEWS

জোট সরকারের যন্ত্রণা আমাকে সহ্য করতে হচ্ছে: মুখ্যমন্ত্রী কুমারস্বামী

বেঙ্গালুরু, ১৫ জুলাই (হি.স.): জোট রাজনীতির দরকষাকষি নিয়ে কর্ণাটকে কংগ্রেস এবং জেডি(এস)-এর মধ্যে মনোমানিল্য ছিল। কিন্তু কোনওদিন তা প্রকাশ্যে আসেনি। অবশেষে এই প্রসঙ্গে নীরবতা ভাঙলেন মুখ্যমন্ত্রী এইচ ডি কুমারস্বামী। তিনি খুশি নন। জোট সরকারের যন্ত্রণা সহ্য করতে হচ্ছে বলে শনিবার এক জনসভায় বলেন মুখ্যমন্ত্রী কুমারস্বামী। আর এর পরেই শুরু হয় জোর বিতর্ক। রবিবার জোটসঙ্গী কংগ্রেসের তরফ থেকে রাজ্যের উপমুখ্যমন্ত্রী জি পরমেশ্বরা বলেন, তিনি(কুমারস্বামী) কি করে এমন কথা বলতে পারলেন? তার অবশ্যই খুশি হওয়া উচিত। মুখ্যমন্ত্রীর খুশি থাকাটাই উচিত কারণ তিনি যদি আনন্দে থাকেন তবে আমরাও আনন্দে থাকবো।

শনিবার কর্ণাটকের এক জনসভা মুখ্যমন্ত্রী এইচ ডি কুমারস্বামী বলেন, আমাকে স্বাগত জানানোর জন্য আপনারা ফুল হাতে দাঁড়িয়ে রয়েছেন। আপনাদের ভাই আজ রাজ্যের মুখ্যমন্ত্রী হয়েছে বলে আপনারা খুশি। কিন্তু আমি খুশি নই। জোট সরকারের যন্ত্রণা কি তা আমি বুঝি। আমি বিশ্বনাথ হয়ে গিয়ে এই সরকার যন্ত্রণা পান করে চলেছি। ক্ষমতা উপভোগ করার জন্য আমি মুখ্যমন্ত্রী হইনি। জনগণের সমস্যার দূর করার জন্য আমি মুখ্যমন্ত্রী হয়েছি।

অন্যদিকে রবিবার কুমারস্বামী এই মন্তব্যের পাল্টা রাজ্যের উপ মুখ্যমন্ত্রী তথা কংগ্রেস নেতা জি পরমেশ্বরা বলেন, তিনি(কুমারস্বামী) কি করে এমন কথা বলতে পারলেন? তার অবশ্যই খুশি হওয়া উচিত। মুখ্যমন্ত্রীর খুশি থাকাটাই উচিত কারণ তিনি যদি আনন্দে থাকেন তবে আমরাও আনন্দে থাকবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *