BRAKING NEWS

সারদা কেলেংকারি মামলায় গুয়াহাটিতে সুদীপ্ত-দেবযানী, তোলা হবে বিশেষ আদালতে

গুয়াহাটি, ২৩ মার্চ, (হি.স.) : প্রায় ২,৫০০ হাজার কোটি টাকার সারদা কেলেংকারির মূল অভিযুক্ত সুদীপ্ত সেন এবং দেবযানী মুখোপাধ্যায়কে আর কিছুক্ষণের মধ্যে গুয়াহাটির বিশেষ আদালতে তোলা হবে। আদালতে নিয়ে যাওয়ার আগে সুদীপ্ত সেনকে তাঁর স্বাস্থ্য পরীক্ষার জন্য কড়া নিরাপত্তা বেষ্টনীর মধ্য দিয়ে মহেন্দ্রমোহন চৌধুরী হাসপাতালে নিয়ে আসা হয়েছে। স্বাস্থ্য পরীক্ষার পর তাঁকে নিয়ে যাওয়া হবে আদালতে।
এদিকে ইতিমধ্যে বিশেষ আদালতে তোলা হয়েছে এই কেলেংকারির অন্যতম মূল অভিযুক্ত সুদীপ্ত সেনের একান্ত সহযোগী দেবযানী মুখোপাধ্যায়কে। গুয়াহাটিতে ইডি-র রুজু এক মামলার পরিপ্রেক্ষিতে গতকাল তাঁকে নিয়ে আসা হয়েছে। দেবযানী অবশ্য মাসখানেক আগে গুয়াহাটির বিশেষ আদালতে হাজিরা দিয়েছিলেন। এর পর থেকে তিনি গুয়াহাটির কেন্দ্রীয় কারাগারে রয়েছেন।
সুদীপ্ত সেনকে আজকের আগে বিশেষ আদালতে হাজির হওয়ার জন্য সমন পাঠানো হয়েছিল। কিন্তু শারীরিক অসুস্থতার জন্য তিনি আসতে পারেননি। এর পর গুয়াহাটির বিশেষ আদালত থেকে আজ ২৩ মার্চ অবশ্যই তাঁদের হাজির হওয়ার নির্দেশ পাঠানো হয়। সে অনুযায়ী গতকাল তাঁকে আলিপুরদুয়ার আদালত থেকে পশ্চিমবঙ্গ পুলিশ এবং আরপিএফ-এর নিরাপত্তা বেষ্টনীর মধ্যে গুয়াহাটি নিয়ে আসা হয়েছে। সুদীপ্ত সেনকে গতকাল রাতে পানবাজার থানার লকআপে রাখা হয়েছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *