দিল্লিতে ছাত্রীর আত্মহত্যা, অভিযোগের তির স্কুলের বিরুদ্ধে
On 21 Mar, 2018 At 03:13 PM | Categorized As Nation | With 0 Comments
0 Shares
নয়াদিল্লি, ২১ মার্চ (হি.স.) : পরীক্ষায় অকৃতকার্য হওয়ায় আত্মঘাতী নবম শ্রেণীর এক ছাত্রী। চাঞ্চল্যকর ঘটনাটি দিল্লির ময়ূরভঞ্জ এলাকায় মঙ্গলবার ঘটেছে। ফাঁকা বাড়িতে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করে ওই ছাত্রী। পরে পুলিশ ঘটনাস্থলে এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়ে দেয়।
মৃতার বাবা দাবি করেছে তার মেয়েকে ক্লাসের শিক্ষক যৌন হেনস্থা করত। পরীক্ষায় জোর করে ফেল করিয়ে দেওয়া হয়েছেন বলে তিনি দাবি করেন। এই বিষয় মৃতার বাবা আরও বলেন, ক্লাসের সোশ্যাল সায়েন্সের শিক্ষক তার শরীরের আপত্তিকর জায়গায় হাত দিত। সেই ভয় ভিত ছিল আমার মেয়ে। সে বলত পরীক্ষায় যত ভালই লিখি না কেন তারা আমায় ফেল করিয়ে দেবে। এবং শেষ পর্যন্ত সোশ্যাল সায়েন্স ফেল করে সে।
মৃতার বাবা দাবি করেছে, স্কুল তার মেয়ে হত্যা করেছে। অন্যদিকে যে স্কুলের বিরুদ্ধে এত অভিযোগ সেই অচলন পাবলিক স্কুলের প্রধানশিক্ষক শিক্ষক জানিয়েছেন, এই রকম কোনও ঘটনায় স্কুলে ঘটেনি। অন্যদিকে নয়ডার পুলিশ সুপার অরুণ কে সিং জানিয়েছেন, ভারতীয় দণ্ডবিধি ৩০৬ এবং ৫০৬ ধারার পাশপাশি পকসো ধারায় মামলা রুজু করা হয়েছে। গোটা ঘটনাটি তদন্ত করে দেখছে পুলিশ। মৃতদেহটিকে ময়নাতদন্তের জন্য পাঠিয়ে দেওয়া হয়েছে।
0 Shares

Leave a comment


Powered By JAGARAN – The first daily of Tripura ::: Design & Maintained By CIS SOLUTION