শ্রীদেবীর মৃত্যুতে শোকের ছায়া রাজনৈতিক মহলে

নয়াদিল্লি, ২৫ ফেব্রুয়ারি (হি.স.): প্রখ্যাত অভিনেত্রী শ্রীদেবীর মৃত্যুতে শোকস্তব্ধ দেশের রাজনৈতিক মহল। শোকবার্তায় কেন্দ্রীয় রেলমন্ত্রী পীয়ূষ গোয়েল বলেন, তাঁর মৃত্যুর সংবাদ পেয়ে আমি স্তম্ভিত। শিল্পকলায় তিনি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন। সিনেমার পর্দায় তাঁর দক্ষতা আমরা দেখেছি। গোটা দেশের জন্য এটা বড় ক্ষতি। তাঁর পরিবারবর্গের জন্য আমার সমবেদনা রইল।
মাত্র ৫৪ বছর বয়সে শ্রীদেবী হঠাৎ মৃত্যুতে শোকস্তব্ধ কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচারমন্ত্রী স্মৃতি ইরানি ট্যুইট করে জানিয়েছেন, অভিনয়ের পাওয়ার হাউস ছিলেন শ্রীদেবী। সাফল্যে শোভিত দীর্ঘ সফর আকস্মিক ভাবে থেমে গেলো। তাঁর পরিবার ও অনুরাগীদের প্রতি আমার সমবেদনা রইল।
শ্রীদেবীর অভিনয় ক্ষমতাকে কুর্নিশ জানিয়ে অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নাইডু বলেন, বহুভাষিক অভিনেত্রী হিসেবে বিশেষ করে তেলেগুতে তিনি সবচেয়ে সমাদৃত অভিনেত্রী ছিলেন। অতুলনীয় অভিনয় দক্ষতার জন্য ভারতের গর্বিত অভিনেত্রী হিসেবে তিনি স্মরণীয় হয়ে থাকবেন।
বিজেপি নেতা তথা কেন্দ্রীয়মন্ত্রী ধর্মেন্দ্র প্রধান এক ট্যুইটবার্তায় বলেন, বর্ষীয়ান বলিউড অভিনেত্রী শ্রীদেবীর হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গিয়েছেন। এই খবর পাওয়া মাত্রই আমি স্তম্ভিত হয়ে পড়েছি। তাঁর পরিবারবর্গ, বন্ধ, বিশ্বজুড়ে থাকা তাঁর লক্ষ অনুরাগীদের প্রতি আমার সমবেদনা রইল। তাঁর চমৎকর কাজ ও সম্মোহিত করা ব্যক্তিত্ব আমাদের স্মৃতিতে অক্ষয় হয়ে থাকবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *