BRAKING NEWS

ইংলিশ প্রিমিয়র লিগে জয় দিয়ে বছর শেষ করল চেলসি

লন্ডন, ৩১ ডিসেম্বর (হি.স.) : ব্রাজিলীয় তারকা উইলিয়ানের নৈপুণ্যে সহজ জয় দিয়ে বছর শেষ করল চেলসি। শনিবার স্ট্যামফোর্ড ব্রিজে ইংলিশ প্রিমিয়র লিগের ম্যাচে স্টোক সিটিকে ৫-০ উড়িয়ে দিল আন্তোনিও কোন্তের দল।
একটি গোল করা ছাড়াও বাকি তিনটি গোলে অবদান রাখেন উইলিয়ান। পেড্রো ও আন্টোনিও রুডিগারের গোলে অ্যাসিস্ট করেন ব্রাজিলীয় স্ট্রাইকার। ‘দ্য ব্লুজ’ জার্সিতে প্রথম গোল করেন ড্যানি ড্রিংকওয়াটার ও জাপাকস্তা।
প্রথম সাক্ষাতে ৪-০ ব্যবধানে জিতেছিল গতবারের ইপিলএল চ্যাম্পিয়নরা৷ ম্যাচে হ্যাটট্রিক করেছিলেন মোরাতা৷ যদিও এদিন কোনও গোল পাননি স্প্যানিশ স্ট্রাইকার৷
ঘরের মাঠে তৃতীয় মিনিটে দলকে এগিয়ে নেন রুডিগার। উইলিয়ানের নিখুঁত ফ্রি-কিক থেকে হেডে গোল করেন জার্মান ডিফেন্ডার। নবম মিনিটে ব্যবধান বাড়ান ড্রিংকওয়াটার। সতীর্থের কাছ থেকে বল পেয়ে ডি-বক্সের বাইরে থেকে গোল করেন ইংলিশ মিড-ফিল্ডার। এই জয়ের ফলে ২১ ম্যাচে ৪৫ পয়েন্ট নিয়ে আপাতত দুই নম্বরে উঠে এসেছে চেলসি। দিনের অন্য ম্যাচে জিতে তাদের ছাড়িয়ে যাওয়ার সুযোগ আছে ম্যানচেস্টার ইউনাইটেডের। ২০ ম্যাচে তাদের পয়েন্ট ৪৩। লেস্টার সিটিকে ২-১ গোলে হারিয়ে ২১ ম্যাচে ৪১ পয়েন্ট নিয়ে চার নম্বরে রয়েছে লিভারপুল। ২০ ম্যাচে ৫৮ পয়েন্ট নিয়ে শীর্ষে ম্যাঞ্চেস্টার সিটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *