BRAKING NEWS

ফিরে দেখা ২০১৭ : সেলেবের সাতপাক

মুম্বাই, ৩০ ডিসেম্বর (হি.স.) : এ বছর বিয়ে করে নতুন জীবন শুরু করেছেন এক ঝাঁক তারকা। এসব তারকাদের মধ্যে কেউ বিয়ে করেছেন প্রেম করে, কেউবা আবার পারিবারিকভাবে। বছর শেষে একবার তাকানো যাক সেই সব নতুন জুটিগুলির দিকে।
গত ২ এপ্রিল সাত পাকে বাঁধা পড়েন সাক্ষী ও সত্যার্ত । গত বছরই বাগদান পর্ব সেরে রেখেছিলেন। দীর্ঘদিনের বন্ধু সত্যার্ত কাদিয়ানের সঙ্গে গাঁটছড়া বাঁধেন ভারতীয় কুস্তিগির। প্রথম ভারতীয় মহিলা কুস্তিগির হিসেবে অলিম্পিকে ব্রোঞ্জ পদক দিয়ে ইতিহাস গড়েছিলেন সাক্ষী। তারপরই সত্যার্তের সঙ্গে বাগদান সারেন। আর এপ্রিলে নতুন জীবনে পা রাখেন তাঁরা।
১৬ আগস্ট পুণেতে বিয়েটা সেরে ফেলেন সাংসদ অভিনেত্রী মুনমুন সেনের কন্যা এবং সুচিত্রা সেনের নাতনি রিয়া সেন । প্রায় সবার চোখের আড়ালে বিয়েটা সেরে ফেললেন তিনি। দীর্ঘদিনের প্রেমিক শিবম তিওয়ারিকে বিয়ে করেন ‘জাতিস্মর’ অভিনেত্রী রিয়া সেন।
এ বছরই বিয়ের পিঁড়িতে বসেন বলিউড তারকা নীল নীতিন মুকেশ । পাত্রী রুক্মিনী সাহাই । প্রায় পাঁচশ অতিথির উপস্থিতিতে সম্পন্ন হয়েছিল তাঁদের বিয়ের আয়োজন । রাজস্থানের উদয়পুরে হয় গ্র্যান্ড ওয়েডিং । নীল নীতিন মুকেশের ঝুলিতে রয়েছে জোড়া ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ড। অভিনয় করেছেন অমিতাভ বচ্চনের বিপরীতেও।
দীর্ঘদিনের প্রেমের রাস্তা পেরিয়ে এবছরই বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন জাহির-সাগরিকা।
‘চক দে ইন্ডিয়া’-র সৌজন্যে তিনি পরিচিত মুখ সাগরিকা ঘাটগে। দীর্ঘদিন ধরেই জাহির খানের সঙ্গে তাঁর প্রেমকাহিনি কানাঘুষো শোনা যাচ্ছিল। তবে প্রকাশ্যে বিশেষ খোলসা করেননি তাঁরা। প্রতীক্ষার অবসান ঘটিয়ে শেষমেশ বিবাহ বন্ধনে আবদ্ধ হন এই দুই তারকা। প্রথমে আইনিভাবে বিয়ে সেরে ফেলেন। তারপর জমকালো অনুষ্ঠান করে নজর কাড়েন এই সেলিব্রিটি কাপল।
এবছরই নভেম্বরে সাত পাকে বাঁধা পড়লেন ভুবনেশ্বর কুমার ও নুপূর নাগর। রীতিমত ঘোড়ায় চড়ে, ঢোল বাজিয়ে, ব্যান্ড পার্টি নিয়ে ছোট বেলার বান্ধবী নুপূর নাগরকে বিয়ে করেন ভুবনেশ্বর কুমার।
এবছর নভেম্বরে সাত পাকে বাঁধা পড়লেন টলিপাড়ার মিষ্টি যুগল গৌরব-ঋদ্ধিমা। ছোট পর্দার ব্যোমকেশ-সত্যবতীর চার হাত বাস্তব জীবনেও এক হল। টালিগঞ্জের একঝাঁক তারকার সামনেই অগ্নিসাক্ষী করে যদিদং হৃদয়ং তব আউড়ে দাম্পত্যজীবনে পা রাখলেন গৌরব-ঋদ্ধিমা।
৪ ডিসেম্বর সোনম ভট্টাচার্যের সঙ্গে নতুন ইনিংস শুরু করলেন ভারতীয় জাতীয় ফুটবল দলের অধিনায়ক সুনীল ছেত্রী। দীর্ঘদিনের প্রেম অবশেষে পূর্ণতা পেল বিয়েতে। ল কলকাতার সুব্রত অর্ডন্যান্স ক্লাবে জমকালো বিবাহবাসরে মাথায় টোপর, পরনে ধুতি-পাঞ্জাবি পড়ে খাঁটি বাঙালি সাজেই সুব্রত ভট্টাচার্যের কন্যাকে জীবনসঙ্গিনী করলেন সুনীল।
এবছরই বিয়ের পিঁড়িতে বসেন অভিনেত্রী পাওলি দাম। দিনক্ষণ আগে থেকেই ঠিক ছিল। গুয়াহাটির ব্যবসায়ী অর্জুন দেবের সঙ্গেই মনের বাঁধনে বাঁধা পড়েছিলেন পাওলি। তবে বালিগঞ্জে অর্জুনের বাড়িও আছে। তাই বিয়েটা কলকাতাতেই হয়। লাল বেনারসি, পুরনো দিনের গয়নায় একেবারে যেন লক্ষ্মী ঠাকরুণটি হয়ে ট্র্যাডিশনাল সাজে সেজে উঠেছিলেন।
এ বছর বাগদান সেরে রাখলেন ব্রিটিশ রাজপুত্র প্রিন্স হ্যারি ও মার্কিন অভিনেত্রী মেগান মার্কলক। আগামী বছরেই মেগানকে বিয়ে করার কথা ব্রিটিশ সিংহাসনের পঞ্চম উত্তরাধিকারী প্রিন্স হ্যারির। বিয়ের পর এ দম্পতি লন্ডনের কেনসিংটন প্যালেসে থাকবেন বলেই জানা গিয়েছে।
বছর শেষে দেশবাসীকে অবাক করে ১১ ডিসেম্বর ইটালির টাস্কানির অপূর্ব পরিবেশে বিয়ে করলেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। তাঁদের বিয়েই যেন ছিল চলতি বছরের সবচেয়ে বড় ইভেন্ট। অনুষ্কা শর্মা থেকে অনুষ্কা কোহলি হয়ে ভারতীয় ক্রিকেটের ফার্স্ট লেডি হয়ে উঠলেন। ২১ ও ২৬ ডিসেম্বর দিল্লি ও মুম্বইয়ে ধুমধাম করে হল রিসেপশন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *