BRAKING NEWS

দুই রাজ্যের ফলাফল বেরোনোর পরে বিজেপি-কংগ্রেস সমালোচনায় মুখর হলেন ওয়াইসি

হায়দরাবাদ, ১৮ ডিসেম্বর(হি.স.): গুজরাটে বিজেপির জয়কে মেরুকরণের রাজনীতি হিসেবে অভিহিত করলেন এআইএমআইএম প্রধান আসাদউদ্দিন ওয়াইসি। সোমবার সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘এই ফলাফলে প্রমাণিত হল যে মুসলমানদের মেরুকরণ গুজরাটে বৃদ্ধি পেয়েছে।’

পাশাপাশি কংগ্রেসের সমালোচনায় মুখর হয়ে তিনি বলেন, ‘তুমি বিজেপি সেজে বিজেপিকে হারাতে পারো না। তুমি বিজেপিকে থেকে কেন আলাদা সেটা প্রমাণ করতে হবে।’ রাহুল গান্ধীর বিরুদ্ধে তোপ দেগে তিনি বলেন, ‘গুজরাটে বিজেপিকে হারানোর বড় সুযোগ পেয়েছিল কংগ্রেস। কিন্তু তারা বিজেপিকে হারাতে ব্যর্থ হয়েছে।’ ব্যবসায়ী অধ্যুষিত সুরাটে জিএসটি নিয়ে বিরোধীদের মাতামাতি করার পরেও সুরাটে ভাল ফল করেছে বিজেপি। এর থেকেই প্রমাণ হয় বিরোধীরা বিজেপিকে হারাতে চূড়ান্ত ব্যর্থ।

পাশাপাশি বিজেপির বিরুদ্ধে সব রাজনৈতিক দলকে ঐক্যবদ্ধ হওয়ার দাবি জানালেন আসাদউদ্দিন ওয়াইসি। এই বিষয়ে তিনি বলেন, ‘সে অখিলেশ হোক বা আসাদউদ্দিন ওয়াইসি হোক বা মমতা বন্দ্যোপাধ্যায় হোক কেউই বিজেপিকে একা হারাতে পারবে না।’ নাম না করে প্রধানমন্ত্রী বিরুদ্ধে তোপ দেগে তিনি বলেন, ‘ রাজীব ও ইন্দিরা গান্ধীকেও রাজনৈতিক কেরিয়ারের শীর্ষে থাকাকালীনই ক্ষমতাচ্যুত হতে হয়েছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *