BRAKING NEWS

শুক্রবার তৃণমূল কংগ্রেসের কোর কমিটির বৈঠক

কলকাতা, ১৫ ডিসেম্বর (হি.স.): শুক্রবার বিকেলে তৃণমূল কংগ্রেসের কোর কমিটির বৈঠক বসছে। তপসিয়ায় তৃণমূল ভবনে ওই বৈঠকে আসন্ন পঞ্চায়েত ভোটকে সামনে রেখে মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় দলের নেতা-কর্মীদের উদ্দেশে বার্তা দেবেন বলে মনে করা হচ্ছে।কোর কমিটির বৈঠকে বিজেপি তথা কেন্দ্রীয় সরকারের উদ্দেশে কড়া বার্তা মুখ্যমন্ত্রী দেবেন, এমনটাই আশা দলের নেতাদের।
সূত্রের খবর, আজ দলনেত্রী গ্রামবাংলায় বিজেপি’র বিরুদ্ধে ‘অল আউট’ রাজনৈতিক লড়াইয়ে নেমে পড়ার নির্দেশ দেবেন বলেই মনে করা হচ্ছে। পঞ্চায়েত ভোটে লড়াইয়ের দিশা দেখানো ও কর্মীদের উজ্জীবিত করার জন্য ভাষণ দেবেন, এমনটাই আশা দলের নেতাদের। এর আগে গত অক্টোবর মাসে পুজোর পর দলের বর্ধিত কোর কমিটির বৈঠক হয়েছিল নজরুল মঞ্চে। দক্ষিণবঙ্গের তিন জেলার সফর শেষ করে আজই কলকাতায় ফিরছেন মুখ্যমন্ত্রী।
কেন্দ্রীয় সরকার কীভাবে রাজ্যকে নানাভাবে বঞ্চিত করছে, তা গ্রামের মানুষের কাছে তুলে ধরার পাশাপাশি রাজ্য সরকারের উদ্যোগে যে উন্নয়নের কাজ চলছে, তা মানুষের ঘরে ঘরে গিয়ে জানানোর জন্য দলের কর্মী-নেতাদের নির্দেশ দিতে পারেন মুখ্যমন্ত্রী। দলের মধ্যে গোষ্ঠী লড়াই বন্ধ করে সবাইকে একজোট হয়ে ভোটের প্রচারে এখন থেকেই নেমে পড়ার নির্দেশও মিলতে পারে।
কোর কমিটির বৈঠকে দলের মন্ত্রী, এমপি, বিধায়ক ছাড়াও জেলা পরিষদের সভাধিপতি ও জেলার গুরুত্বপূর্ণ নেতাদের ডাকা হয়েছে। সংসদের শীতকালীন অধিবেশন এদিনই শুরু হচ্ছে। শোক প্রস্তাবের পর অধিবেশন মুলতুবি হয়ে যাবে। ফলে সংসদে হাজিরা দিয়েও এমপি’রা বিকেলে কোর কমিটির বৈঠকে যোগ দিতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *