BRAKING NEWS

রাজনীতিতে এখনই যোগ দেবেন না রজনীকান্ত

চেন্নাই, ২৩ নভেম্বর (হি.স.) : সব জল্পনায় জল ঢেলে দিলেন বর্ষীয়ান জনপ্রিয় তামিল অভিনেতা রজনীকান্ত। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে রজনীকান্ত সাফ বলেন, ‘রাজনীতিতে যুক্ত হওয়ার এখনি কোন জরুরী প্রয়োজন নেই ।’ আগামী ১২ ডিসেম্বর নিজের জন্মদিনে অনুরাগীদের সঙ্গে দেখা করবেন রজনীকান্ত। কিন্ত তার সঙ্গে রাজনীতির কোন সম্পর্ক নেই বলে জানান তিনি।
উল্লেখ্য এর আগে একাধিক সাক্ষাৎকারে রাজনীতিতে যুক্ত হওয়ার ইঙ্গিত দিয়েছিলেন রজনীকান্ত। আগে এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, টাকা এবং খ্যাতির থেকে বেশি অন্য কিছু দরকার হয়ে পড়ে যা দিয়ে রাজনীতিতে সফল হওয়া যায়।
উল্লেখ্য রজনীকান্তের সহ-অভিনেতা কমল হাসান আগেই জানিয়েছেন নতুন দল তিনি রাজনীতিতে গড়ে যোগ দিচ্ছেন। সেই সূত্রে তিনি কেরল এবং দিল্লির মুখ্যমন্ত্রীদের সঙ্গে দেখা করেছিলেন। কিন্তু রজনীকান্তের পাহাড় প্রমাণ জনপ্রিয়তা থাকা সত্বেও তিনি রাজনীতিতে যোগ দেবেন না বলে সাফ জানিয়ে দেন তিনি। নিজের দল গড়ে রাজনীতিতে অংশগ্রহণ করবেন না কি বিজেপি বা তামিলনাডুর স্থানীয় কোন দলে অংশগ্রহণ করবেন কিনা সেই বিষয়গুলিও খারিজ করে দেন রজনীকান্ত। নিজের পরবর্তী সিনেমা ২.০ সিনেমার প্রচারে ব্যস্ত রজনীকান্ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *